পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রবেশপত্র ডাউনলোড ২০২৩

পরিবার কল্যাণ পরিদর্শিকা নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ২০২৩। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ১০.০৩.২০২০ তারিখের স্মারকে জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রশিক্ষণার্থী মনোনয়নের নিমিত্ত MCQ পদ্ধতিতে লিখিত পরীক্ষা আগামী 18.02.2023 তারিখ বেলা ০৩.০০ ঘটিকায় জেলা পর্যায়ে মোট ৪৬ (ছেচল্লিশ) টি জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে। পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রবেশপত্র ডাউনলোড ২০২৩ করুন নিচের লিংক থেকে।

 

Read More: Family Welfare Visitor Questions Solution 2023 pdf

 

 

পরিবার কল্যাণ পরিদর্শিকা এডমিট কার্ড লিংক:

পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রবেশপত্র ডাউনলোড ২০২৩

 

পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগামী 13.02.2023 তারিখ থেকে পরীক্ষার পূর্ব দিন পর্যন্ত dgfp.teletalk.com.bd ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোডপূর্বক কালার প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। উল্লেখ্য, এই প্রবেশপত্রটিই পরবর্তী মৌখিক পরীক্ষাসহ অন্যান্য প্রশাসনিক কর্মকান্ডে ব্যবহৃত হবে।

২। পরীক্ষার প্রবেশপত্র সংক্রান্ত যেকোন সমস্যার দ্রুত সমাধানে vas.query@teletalk.com.bd ইমেইলে 16.02.2023 তারিখের মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। এছাড়াও টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা যেকোন অপারেটরের ফোন থেকে ০১৫০০১২১১২১ নম্বরে কল করে সমস্যা সমাধানে পরামর্শ গ্রহণ করা যেতে পারে।

পরিবার কল্যাণ পরিদর্শিকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

dgfp admit card 2022 - District Family Planning Admit Card and Exam Date

পরিবার পরিকল্পনা অধিদপ্তর জেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২৪

২০২৩ সনের ছাড়পত্রের আলোকে জেলা পর্যায়ে নিয়োগযোগ্য ০৮ (আট) ক্যাটাগরির ১১-২০তম গ্রেডের (পূর্বতন ৩য় ও …