ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনষ্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনষ্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিম্নলিখিত শূন্য পদের নামের পার্শ্বে উল্লেখিত বেতন স্কেল, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে লোক নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

 

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনষ্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

unnamed-2023-02-07-T124432-384

 

আবেদনকারীদের অবশ্যই আবেদনপত্রে তার শিক্ষাগত যোগ্যতার সকল সার্টিফিকেট ও ডিগ্রি উল্লেখ করতে হবে। কোনো তথ্য গোপন করলে বা উল্লেখ না করলে ভবিষ্যতে তার পরীক্ষা পাশের সার্টিফিকেট নথিতে সংযুক্ত করা হবে না এবং বিধি অনুযায়ী প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়া পদোন্নতি নীতিমালার বর্ণিত পয়েন্ট সুবিধা প্রদান করা হবে না।

পরিচালক, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনুকূলে প্রদেয় ৩০০/- (তিনশত) টাকার ব্যাংক ড্রাফট/পে- অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়) এবং সকল পরীক্ষা পাশের সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপি সাদা কাগজে পূর্ণ জীবনবৃত্তান্ত উল্লেখপূর্বক পরিচালক, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয় বরাবর লিখিত আবেদনপত্র আগামী ২৮/০২/২০২৩ খ্রিস্টাব্দ তারিখের মধ্যে পরিচালক দপ্তরে পৌছাতে হবে। চাকুরীরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। চাকরির অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া যেতে পারে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …