খুলনা ক্যাবল শিল্প লিমিটেড নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

খুলনা ক্যাবল শিল্প লিমিটেড নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩। পদের নামঃ সহকারী ব্যবস্থাপক (উৎপাদন)-  ক্রয় কর্মকর্তা- উপ-সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)-  পদের পরীক্ষা ১৮-০২-২০২৩ এবং মার্কেটিং সহকারী- মেশিন অপারেটর- সাহায্যকারী- পদের পরীক্ষা ১৭-০২-২০২৩ তারিখ। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড, খুলনা এর বিভিন্ন শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে ২ নং কলামে বর্ণিত পদে বিবেচিত প্রার্থীদের লিখিত পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচি ও স্থান অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

খুলনা ক্যাবল শিল্প লিমিটেড নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

RZTm-PXqj13-Pp-FS3q2-Pny

 

  • ক্রমিক নং-৪, ৫ ও ৬ পর্যন্ত (মার্কেটিং সহকারী, মেশিন অপারেটর ও সাহায্যকারী) পদের লিখিত পরীক্ষার পর খাতা মূল্যায়ন শেষে ঐদিনই লিখিত পরীক্ষার ফলাফল বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড এর ওয়েবসাইটে (www.bcsl.gov.bd) ও ফেইজবুক পেইজে(www.facebook.com/bcslkhulna) প্রকাশ করা হবে।
  • ফলাফল প্রকাশের পরপরই লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের একই দিনে এ প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়, শিরোমনি, খুলনাতে ব্যবহারিক/মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।
  • ক্রমিক নং-১, ২ ও ৩ পর্যন্ত [সহকারী ব্যবস্থাপক(উৎপাদন), ক্রয় কর্মকর্তা ও উপ-সহকারী প্রকৌশলী(যান্ত্রিক)] পদের লিখিত পরীক্ষার পর খাতা মূল্যায়ন শেষে ঐদিনই লিখিত পরীক্ষার ফলাফল বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড এর ওয়েবসাইটে ও ফেইজবুক পেইজে প্রকাশ করা হবে।
  • লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের পরবর্তী দিন অর্থাৎ ১৯-০২-২০২৩ খ্রিঃ তারিখ রবিবার সকাল ০৯:০০ ঘটিকায় এ প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়, শিরোমনি, খুলনাতে ব্যবহারিক/মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

 

  • মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত সনদপত্র, অভিজ্ঞতা ও অন্যান্য কাগজপত্রের মূলকপি অবশ্যই সঙ্গে রাখতে হবে।
  • বিবেচিত প্রার্থীদের বর্তমান ঠিকানায় রেজিস্ট্রিকৃত ডাকযোগে লিখিত পরীক্ষার প্রবেশপত্র পাঠানো হয়েছে এবং তালিকা এ প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।
  • ডাকযোগে প্রবেশপত্র পাওয়া না গেলে এক কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি প্রদানপূর্বক পরীক্ষার পূর্বদিন পর্যন্ত সকাল ০৮:০০ ঘটিকা হতে বিকেল ০৫:০০ ঘটিকার মধ্যে এ প্রতিষ্ঠানের প্রধান কার্যালয় থেকে ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহ করা যাবে।

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …