সড়ক ও জনপথ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ – RHD Viva Date

সড়ক ও জনপথ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩। সড়ক ও জনপথ অধিদপ্তরের “কার্যসহকারী ও অফিস সহায়ক (এমএলএসএস) পদে নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য হতে মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্বাচিত রোল নম্বরধারী পরীক্ষার্থীগণকে নিম্নেবর্ণিত সময় সূচি অনুযায়ী উপস্থিত হওয়ার জন্য বলা হলো।

উল্লেখ্য যে, লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীগণকে মৌখিক পরীক্ষার সময় ২৩ ফেব্রুয়ারী ২০২১ খ্রিঃ তারিখে প্রকাশিত “দৈনিক ইত্তেফাক” ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন” এ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল কাগজপত্রাদির মূল কপি প্রদর্শন পূর্বক ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল কাগজপত্রাদির এক সেট সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জমা প্রদান করতে হবে অন্যথায় পরীক্ষা গ্রহণ করা হবে না।

মৌখিক পরীক্ষার স্থানঃ অতিরিক্ত প্রধান প্রকৌশলী, সওজ, ম্যানেজমেন্ট সার্ভিসেস উইং (ব্লক-এ, লেভেল-৫, কক্ষ নং-৫০৬), সড়ক ভবন, তেজগাঁও, ঢাকা এর সভা কক্ষ।

 

সড়ক ও জনপথ অধিদপ্তরের কার্যসহকারী পদের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

সড়ক ও জনপথ অধিদপ্তরের “কার্যসহকারী” পদে নিয়োগের নিমিত্ত ৩০ ডিসেম্বর ২০২২ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য হতে মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্বাচিত রোল নম্বরধারী পরীক্ষার্থীগণকে নিম্নেবর্ণিত সময় সূচি অনুযায়ী উপস্থিত হওয়ার জন্য বলা হলো।

jwv4-ZLESasmrp-HDgwapf

c2-Qbrh-UWj7-Sa-THm-WVGRw

fsmxt709e-OO9-Kks8-N8fs

GYn-TSm-Tpi-IO7j-Wh-JRRr-S

l-Csai1-Ub-RK4-Qgk-Ndrs-X9

সড়ক ও জনপথ অধিদপ্তরের অফিস সহায়ক (এমএলএসএস) পদের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

সড়ক ও জনপথ অধিদপ্তরের “অফিস সহায়ক (এমএলএসএস)” পদে নিয়োগের নিমিত্ত ৩০ ডিসেম্বর ২০২২ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য হতে মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্বাচিত রোল নম্বরধারী পরীক্ষার্থীগণকে নিম্নেবর্ণিত সময় সূচি অনুযায়ী উপস্থিত হওয়ার জন্য বলা হলো।

4u-Mjgp-Quc-Fi9d4-Blc-Eb-S

Vf-KFj-QMSpb-BG9q-Tka-Vz-G

 

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …