সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিম্নবর্ণিত পদসমূহ পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে। আবেদনপত্রের সাথে পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত, ২ কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) সনদপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্র আগামী ২০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট সেনানিবাস, সিলেট বরাা অবশ্যই পৌঁছাতে হবে।

আবেদনপত্রে ব্যক্তিগত মোবাইল নম্বর ও খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। এছাড়াও প্রতিষ্ঠানের ওয়েবসাইট www.sylhetcpsc.edu.bd এর যথাযথ নির্দেশনা মেনে অনলাইনে আবেদন করা যাবে। আন্দেনপত্রের সাথে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অনুকূলে ক্রমিক নম্বর ক, খ ও গ পদে ৫০০.০০ টাকা, য পদে ৩০০.০০ টাকা এবং ৯ পদের জন্য ২০০.০০ টাকা এমআইসিআর পে-অর্ডার (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে। অনলাইনে আবেদনকারীগণকে উল্লেখিত সকল কাগজপত্রা এবং এমআইসিআর পে-অর্ডারের মূল কপি আগামী ২৩ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে প্রতিষ্ঠানে পৌছাতে হবে। আগামী ২৪ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে শিক্ষক ও অন্যান্য পদসমূহের লিখিত পরীক্ষা সকাল ১০:০০ ঘটিকার এই প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে। বিস্তারিত ও হালনাগাদ তথ্যের জন্য ভিজিট করুন www.sylhetepsc.edu.bd। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে ইনডেক্স নম্বর প্রকাশ ও পরীক্ষার পূর্বে তা প্রার্থীদের ইস্যু করা হবে।

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

sylhetcpsc-Job-Circular-2024

 

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বিভিন্ন পদে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি। দৈনিক ইত্তেফাক – ২৫ জানুয়ারি ২০২৩। সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেট সেনানিবাস, সিলেট। www.sylhetcpsc.edu.bd নিয়োগ বিজ্ঞপ্তি। সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিম্নবর্ণিত পদসমূহ পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …