১০১০ পদে ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন “দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসা স্থাপন ও পরিচালনা” শীর্ষক প্রকল্পের আওতায় প্রতি উপজেলায় গড়ে ০২ (দুই)টি করে (উপজেলা/জোন/সার্কেলসহ) মোট ১০১০টি দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসা সম্পূর্ণ অস্থায়ীভিত্তিতে প্রকল্পের মেয়াদকালীন (৩১ ডিসেম্বর ২০২৪ পর্যন্ত) পরিচালনা করা হবে।

মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (৬ষ্ঠ পর্যায়) ১ম সংশোধিত” শীর্ষক সমাপ্ত প্রকল্পের আওতায় ইতোপূর্বে দারুল আরকাম মাদ্রাসায় নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের মধ্যে যাঁরা প্রকল্প সমাপ্তির পরও মাদ্রাসাগুলো পরিচালনা/চালু রেখে পাঠদানরত আছেন এবং অভিজ্ঞতাসম্পন্ন তাঁদেরকে প্রকল্প দলিলের প্রভিশন মোতাবেক যাচাই-বাছাই করত: নিয়োগ/বহাল করার নিমিত্ত কেবল তাঁদের মধ্য থেকে নির্ধারিত ফরমে নিম্নলিখিত শর্তাবলি পালন সাপেক্ষে বর্তমান কর্মস্থলের ভিত্তিতে জেলাওয়ারি দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের জন্য নির্ধারিত ফরম ও এতদসংক্রান্ত নীতিমালা এবং নিয়োগের শর্তাবলি ইসলামিক ফাউন্ডেশনের ওয়েবসাইট: www.islamicfoundation.gov.bd থেকে ডাউনলোড করে সংগ্রহ করা যাবে।

 

দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা ও পরিচালনা প্রকল্পের শিক্ষক নিয়োগ/বহাল বিজ্ঞপ্তি-২০২৩

pdf দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা ও পরিচালনা প্রকল্পের শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

pdf নির্দেশিকা

 

১০১০ পদে ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর নিয়োগ ফলাফল ২০২৪

ফটোজিওলজিক টেকনিশিয়ান, সার্ভেয়ার, পরীক্ষাগার সহকারী, ফটোগ্রাফার, ভূপদার্থিক সহকারী, মাড তত্ত্বাবধায়ক, এসিসটেন্ট লাইব্রেরীয়ান ও অফিস সহায়ক। …