Breaking News

ইউনিয়ন সমাজকর্মী মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

আগামী ০৪ ফেব্রুয়ারী ২০২৩ হতে সমাজকর্মী (ইউনিয়ন) পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা শুরু হবে। সমাজসেবা অধিদপ্তরের ০৯/৭/২০১৮ খ্রি: তারিখের বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে সমাজকর্মী (ইউনিয়ন) পদে জনবল নিয়োগের লক্ষ্যে গত ২১/১০/২০২২ তারিখে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষার ফলাফল ৩১/১০/২০২২ তারিখে প্রকাশ করা হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ০৪/০২/২০২৩ তারিখ হতে সংযুক্ত সিডিউল/সময়সূচি মোতাবেক সমাজসেবা অধিদফতর, সদর কার্যালয়, আগারগাঁও, ঢাকায় অনুষ্ঠিত হবে।

 

ইউনিয়ন সমাজকর্মী মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

2023-01-23-07-30-c26df2213f1dff48fcb22621118629d511-page-002

2023-01-23-07-30-c26df2213f1dff48fcb22621118629d5-page-001

 

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের নিমিত্ত আইআইসিটি বিভাগ, বুয়েট এর মাধ্যমে প্রার্থীদের মোবাইল নম্বরে SMS প্রদান করা হবে। নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী প্রার্থীদের কে যথাসময় ও স্থানে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হলো। লিখিত পরীক্ষার প্রবেশপত্রটিই মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। মৌখিক পরীক্ষার জন্য আলাদা কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। মৌখিক পরীক্ষার সিডিউল/সময়সূচিসহ বিস্তারিত তথ্য সমাজসেবা অধিদপ্তরের www.dss.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে ।

 

মৌখিক পরীক্ষার সময় নিম্নবর্ণিত কাগজপত্রাদির মূল কপি প্রদর্শন করতে হবে এবং ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত অনুলিপি জমা দিতে হবে।

ক) শিক্ষাগত যোগ্যতা সম্পর্কিত সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র, অভিজ্ঞতা (প্রযোজ্য ক্ষেত্রে) সনদের সত্যায়িত কপি।

খ) জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদপত্রের সত্যায়িত কপি।

গ) সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র ।

ঘ) ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্র ।

ঙ) শারীরিক প্রতিবন্ধী, এতিম, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং আনসার ও ভিডিপি প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষের সার্টিফিকেট এবং

মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার পিতা-মাতার/পুত্র-কন্যার পুত্র-কন্যাগণের পিতার পিতা-মাতা/মাতার পিতা-মাতার মুক্তিযোদ্ধা সনদপত্রের সত্যায়িত কপি ।

চ) প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে প্রার্থীর সাথে মুক্তিযোদ্ধার,

সম্পর্ক উল্লেখপূর্বক ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা অথবা সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্রের সত্যায়িত অনুলিপি।

 

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (bsti) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। বাংলাদেশ স্ট্যান্ডার্ডস …