বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর অধীনস্থ পল্লী বিদ্যুৎ সমিতিসমূহে ‘সহকারী জেনারেল ম্যানেজার (অর্থ-হিসাব/অর্থ-রাজস্ব)’ পদে জনবল নিয়োগের নিমিত্ত ১০-০৩-২০২৪ খ্রি. (রবিবার) অনুষ্ঠিত লিখিত (রচনামূলক) পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার তারিখ, সময় এবং স্থান নিম্নে উল্লেখ করা হলো (রোল নম্বর অনুযায়ী)।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ডাটা এন্টি অপারেটর নিয়োগ ফলাফল ২০২৪

পল্লী বিদ্যুতায়ন বোর্ড সহকারী জেনারেল ম্যানেজার পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর অধীনস্থ পল্লী বিদ্যুৎ সমিতিসমূহে ‘সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর’ পদে জনবল নিয়োগের নিমিত্ত ২৪-০২-২০২৪ খ্রি. (শনিবার) অনুষ্ঠিত লিখিত (রচনামূলক) পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার তারিখ, সময় এবং স্থান নিম্নে উল্লেখ করা হলো (রোল নম্বর অনুযায়ী)।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

4

3

2

1

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর রাজস্বখাতভুক্ত ‘সহকারী প্রকৌশলী’ পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ২৩-০২-২০২৪ খ্রি. (শুক্রবার) অনুষ্ঠিত লিখিত (MCQ) পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে লিখিত (রচনামূলক) পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর অত্রসাথ সংযুক্ত করা হলো (পরিশিষ্ট- ‘ক’ দ্রষ্টব্য, ০৩ পৃষ্ঠা)। নির্বাচিত প্রার্থীদের লিখিত (রচনামূলক) পরীক্ষার তারিখ, সময় এবং স্থান নিম্নে উল্লেখ করা হলো। নির্বাচিত প্রার্থীদের বরাবর লিখিত (রচনামূলক) পরীক্ষায় অংশগ্রহণের জন্য পৃথক কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত (MCQ) পরীক্ষার প্রবেশপত্র লিখিত (রচনামূলক) পরীক্ষার সময় অবশ্যই সঙ্গে আনতে হবে। লিখিত (রচনামূলক) পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।লিখিত (রচনামূলক) পরীক্ষার ফলাফল বাপবিবোর্ডের ওয়েবসাইট (www.reb.gov.bd) ও নোটিশ বোর্ডে পরবর্তীতে জানানো হবে।

REB Result 2024 pdf Download

Yp25-Tro-Gz9j-HBz-IYGKFj

Kjd-TJRo0o-Cco8qj-Os-Dak

d-NLqt-Lm-GGEKRe-N8g-DPXm

f9mn-DUt6-D8hk-Tes-Ald-Pp

 

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর রাজস্ব খাতভুক্ত ‘কম্পিউটার মুদ্রাক্ষরিক-কাম-অফিস সহকারী’ পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ১৭-০২-২০২৪ খ্রি. (শনিবার) অনুষ্ঠিত লিখিত (রচনামূলক) পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে ব্যবহারিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর অত্রসাথ সংযুক্ত করা হলো (পরিশিষ্ট- ‘ক’ দ্রষ্টব্য, ০১ পৃষ্ঠা)। নির্বাচিত প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান নিম্নে উল্লেখ করা হলো।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর রাজস্ব খাতভুক্ত ‘সহকারী সচিব/সহকারী পরিচালক (প্রশাসন)’ পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ২০-০১-২০২৩ খ্রি. (শুক্রবার) অনুষ্ঠিত লিখিত (MCQ) পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে লিখিত (রচনামূলক) পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর অত্রসাথ সংযুক্ত করা হলো (পরিশিষ্ট- ‘ক’ দ্রষ্টব্য, ০৩ পৃষ্ঠা)। নির্বাচিত প্রার্থীদের লিখিত (রচনামূলক) পরীক্ষার তারিখ, সময় এবং স্থান নিয়ে উল্লেখ করা হলো।

Read More:

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

unnamed-44

unnamed-45

unnamed-46

unnamed-47

লিখিত (রচনামূলক) পরীক্ষার স্থানঃ কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজ খিলক্ষেত, ঢাকা-১২২৯, নির্বাচিত প্রার্থীদের বরাবর লিখিত (রচনামূলক) পরীক্ষায় অংশগ্রহণের জন্য পৃথক কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত (MCQ) পরীক্ষার প্রবেশপত্র লিখিত (রচনামূলক) পরীক্ষার সময় অবশ্যই সঙ্গে আনতে হবে। লিখিত (রচনামূলক) পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। লিখিত (রচনামূলক) পরীক্ষার ফলাফল বাপবিবোর্ডের ওয়েবসাইট (www.reb.gov.bd) ও নোটিশ বোর্ডে পরবর্তীতে জানানো হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

গাজীপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ শাখার স্মারক নং-৪৫.০০.০০০০.১৪০.১১.০০৩.২৩-৪৭,তারিখঃ-০৯.০১.২০২৪ ইং মোতাবেক স্বাস্থ্য …