যশোর বেনাপোল কাস্টম নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

বেনাপোল কাস্টম হাউস যশোরের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারি নিয়োগ পরীক্ষা সম্পন্ন করার লক্ষ্যে সিপাই পদে আবেদনকারী প্রার্থীগণের (২০১৬ এবং ২০২২ সালের বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনকারী) শারীরিক (Physical) পরীক্ষা ১১-০১-২০২৩ খ্রিঃ তারিখ হতে ১৮-০১-২০২৩ পর্যন্ত কাস্টম হাউস, বেনাপোলের অভ্যন্তরীন খেলার মাঠে সম্পন্ন হয়েছে।

SMS এ প্রেরিত User ID এবং password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থানের/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙিন Print করে নিবেন। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন।

BCH Result Download Link: http://www.bch.gov.bd

যশোর বেনাপোল কাস্টম নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

Sign-Copy-page-001

Sign-Copy-page-002

Sign-Copy-page-003

যশোর বেনাপোল কাস্টম নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ pdf

 

 

 

উক্ত শারীরিক পরীক্ষায় অংশগ্রহণদের ফলাফল প্রকাশ হলে আপনি এখানে পাবেন। যশোর বেনাপোল কাস্টমস হাউসের ওয়েবসাইটে প্রকাশ হবে। ফলাফল দেখার ওয়েবসাইট www.bch.gov.bd কর্তৃপক্ষ আপডেট করবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …