জলসিঁড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জলসিঁড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত জলসিঁড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ-এ নিম্নবর্ণিত শূন্য পদসমূহে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে সরাসরি দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

 

জলসিঁড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জলসিঁড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ

 

১। আবেদনকারীকে সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ০৪ কপি রঙিন ছবি, পূর্ণ জীবন বৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র এবং নিজ ইউনিয়ন/পৌরসভা চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদের অনুলিপিসহ আবেদনপত্র অবশ্যই

  • আগামী ১২ জানুয়ারি ২০২৩ তারিখের মধ্যে স্বহস্তে/ডাকযোগে অধ্যক্ষ, জলসিড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ বরাবর পৌঁছাতে হবে।
  • ই-মেইলের মাধ্যমে প্রেরিত কোন আবেদন গ্রহণযোগ্য হবে না। সরাসরি আবেদনপত্রের ক্ষেত্রে ক্রমিক নং ১ এর জন্য ৮০০/- (আটশত) টাকা, ২ ও ৩ নং পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা ট্রাষ্ট ব্যাংক হিসাব নং ৪০০২০২১০০০০৯৭০ বরাবরে জমা প্রদান করে জমা স্লিপ সংযুক্ত করতে হবে অথবা ব্যাংক ড্রাফট সংযুক্ত আকারে প্রেরণ করা যাবে।
  • পরীক্ষাথীরা চাকুরিতে থাকলে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপ এ প্রদান করতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবেনা।

২। আগামী ১৪/০১/২০২৩ তারিখে সকাল ১০০০-১১০০ ঘটিকা লিখিত পরীক্ষা জলসিড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ, জলসিঁড়ি আবাসন প্রকল্প, সেক্টর-১২, রূপগঞ্জ নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার জন্য ইনডেক্স নং এসএমএস এর মাধ্যমে জানানো হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ভাইভা ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

যোগাযোগ :

 

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …