ঢাকা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – Dhaka WASA Job Circular

ঢাকা ওয়াসার নিম্নবর্ণিত সরাসরি নিয়োগযোগ্য শূণ্য পদে উপযুক্ত প্রার্থী নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনের মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে। ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (WASA) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (WASA) ১ টি পদে মোট ০১ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদটির যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। পদটির জন্য আবেদন করা যাবে ২২-০১-২০২৩ পর্যন্ত।

আবেদন লিংকঃ www.dwasa.org.bd

ঢাকা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – Dhaka WASA Job Circular

 

ঢাকা ওয়াসা নিয়োগ আবেদন শর্তাবলীঃ

১. দরখাস্ত গ্রহণের শেষ তারিখ ২২/০১/২০২৩।

২. প্রার্থীদের বয়সসীমা নূন্যতম ৪৫ থেকে ৫৫ বছর হতে হবে।

৩. উল্লেখিত যোগ্যতাসম্পন্ন বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য হবে।

৪. চাকুরীরত প্রার্থীদেরকে স্ব স্ব নিয়োগ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত প্রেরণ করতে হবে।

৫. আগ্রহী প্রার্থীদেরকে ঢাকা ওয়াসার ওয়েব সাইট www.dwasa.org.bd এ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নির্ধারিত তারিখের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবেনা।

৬. আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ছকে জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের কপি, সম্প্রতি তোলা পাসপোর্ট আকারের রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ আগামী ২২/০১/২০২৩ তারিখের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

৭. প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যোগ্যতার মূল সার্টিফিকেট প্রদর্শন করতে হবে।

৮. প্রার্থীকে অনলাইনের মাধ্যমে ৫০০/- টাকা ঢাকা ওয়াসার অনুকূলে প্রেরণ করতে হবে (অনলাইনে প্রদর্শিত নির্দেশনা অনুযায়ী)।

৯. নিয়োগ সংক্রান্ত সকল ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন এবং এ নিয়োগ বিজ্ঞপ্তি যে কোন সময় আংশিক বা সম্পূর্ণ বাতিলের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। কর্তৃপক্ষ প্রয়োজনে পদ সংখ্যা কম বা বেশী করতে পারেন।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …