ডাক অধিদপ্তর ব্যবহারিক পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

ডাক অধিদপ্তর, ঢাকা এর “সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর (স্টেনোটাইপিস্ট) পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ডাক অধিদপ্তরের তারিখ: 26/03/2018 খ্রি: মূলে জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তিটিতে উল্লিখিত পদসমূহের মধ্যে
বিষয়ে বর্ণিত পদের ব্যবহারিক পরীক্ষা ১৬ জানুয়ারি, ২০১৩ খ্রি: তারিখে অনুষ্ঠিত হয়। উক্ত ব্যবহারিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত রোল নম্বরধারীদের তালিকা ও মৌখিক পরীক্ষার সময়সূচি নিম্নরূপ।

ডাক অধিদপ্তর ব্যবহারিক পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

unnamed-2023-01-16-T213244-577

unnamed-2023-01-16-T212940-095

ডাক অধিদপ্তর, ঢাকা ও সহকারী নিয়ন্ত্রক (স্ট্যাম্পস) এর কার্যালয়, ঢাকা এর বিভিন্ন পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি। ডাক অধিদপ্তর, ঢাকা ও সহকারী নিয়ন্ত্রক (স্ট্যাম্পস) এর কার্যালয়, ঢাকা এর “উচ্চমান সহকারী” পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি।

 

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ডাক অধিদপ্তরের জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি দু’টিতে উল্লিখিত পদসমূহের মধ্যে বিষয়ে বর্ণিত পদের ব্যবহারিক পরীক্ষা ২০ ডিসেম্বর, ২০২২ খ্রি: তারিখে অনুষ্ঠিত হয়। উক্ত ব্যবহারিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত রোল নম্বরধারীদের তালিকা ও মৌখিক পরীক্ষার সময়সূচি নিম্নরূপ।

 

ডাক অধিদপ্তর ব্যবহারিক পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৌখিক পরীক্ষার সময়: সকাল ৯.০০ ঘটিকা হতে।

মৌখিক পরীক্ষার স্থান: অতিরিক্ত মহাপরিচালক (হিসাব ও সংস্থাপন) এর সভাকক্ষ (কক্ষ নং: ৫১০, পঞ্চম তলা), ডাক অধিদপ্তর, ঢাকা-১২০৭।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …