১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রবেশপত্র ২০২৪

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রবেশপত্র ২০২২। সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০২০ এর প্রিলিমিনারি টেস্টের প্রবেশ পত্র upload করণ। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কর্তৃক আয়োজিত সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০২০ এর প্রিলিমিনারি টেস্টের প্রবেশ পত্র প্রত্যেক আবেদনকারীর অনুকূলে upload করা হয়েছে। অদ্য ১৫/১২/২০২২ খ্রি: তারিখ রাত ০৮.০০ ঘটিকা থেকে এনটিআরসিএ- এর ওয়েব সাইট www.ntrca.gov.bd অথবা http://ngi.teletalk.com.bd লিংকে প্রবেশ করে আবেদনকারীগণ তাদের স্ব-স্ব user id এবং password ব্যবহার করে প্রবেশ পত্র download করতে পারবেন। প্রত্যেক আবেদনকারীকে SMS এর মাধ্যমে বিষয়টি অবহিত করা হবে।

আরও পড়ুন

 

১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রবেশপত্র ২০২৪ ডাউনলোড

Non-Government-Teachers-Registration-Certificatuion-Authority-NTRCA

১৮তম শিক্ষক নিবন্ধন প্রবেশপত্র ডাউনলোড লিংক:

Admit-Card-NNGDHQ-page-001-copy

 

১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড বিজ্ঞপ্তি

unnamed-2022-12-15-T152250-817

 

উল্লেখ্য যে, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ (২৩ নভেম্বর ২০২০ পর্যন্ত সংশোধিত) অনুযায়ী “ইবতেদায়ী প্রধান” পদটি পদোন্নতিযোগ্য পদ হওয়ায়, উক্ত পদের জন্য আবেদনকারীগণের একই শিক্ষাগত যোগ্যতা থাকার কারণে তাদেরকে “সহকারি মৌলভী” পদে অন্তর্ভূক্ত করে প্রবেশ পত্র upload করা হয়েছে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

৬৮ হাজার ৪র্থ গণবিজ্ঞপ্তি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

NTRCA ৫ম গণবিজ্ঞপ্তি ২০২৪ – ৫ম গণবিজ্ঞপ্তি শূন্য পদের তালিকা

৯৬,৭৩৬ টি শূন্য পদের বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (ntrca) এর ৫ম গণবিজ্ঞপ্তি প্রকাশ। …