বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/পিএন্ডএম/ইএন্ডসি), সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা) এবং মিটার টেস্টার এর শূন্য পদে নিয়োগ প্রদান/প্যানেল তৈরীর জন্য প্রকৃত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

 

নির্বাচিত প্রার্থী যোগদানে সম্মত হলে তাঁকে প্রথম ০১ বছরের জন্য অন-প্রবেশনে নিয়োগ করা হবে। অন-প্রবেশন উত্তীর্ণ হওয়ার পর সন্তোষজনক কর্মসম্পাদন ও আচরণ, প্রয়োজনীয় প্রশিক্ষণ এবং মোটর সাইকেল চালানোর লাইসেন্স (শুধুমাত্র ক্রমিক নং-০১ এবং ০২ এ উল্লিখিত পদের জন্য প্রযোজ্য) থাকা সাপেক্ষে নিয়মিত করা হবে। বর্ণিত পদে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। পদের নামের পাশে শূন্য পদের সংখ্যা, প্রার্থীর বয়সসীমা, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, বেতন স্কেল এবং আবেদন করার যোগ্যতা উল্লেখ করা হলো।

আগ্রহী প্রার্থীরা (http://brebhr.teletalk.com.bd/) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ২৯-১২-২০২২ তারিখ পর্যন্ত জমা দিতে পারবেন ।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

unnamed-2022-12-08-T212427-953

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ শর্তাবলী:

 

১. Online এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ১২/১২/২০২২ খ্রিঃ, সকাল ১০:০০ ঘটিকা হতে।

২. Online-এ আবেদনের ক্ষেত্রে প্রদেয় পরীক্ষা ফিঃ

  • ক) সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/পিএন্ডএম/ইএন্ডসি) ও সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা) পদের জন্য ৬০০.০০ (ছয়শত) টাকা মাত্র Teletalk এর Prepaid নাম্বার থেকে SMS এর মাধ্যমে প্রদান করতে হবে।
  • খ) মিটার টেস্টার পদের জন্য ২০০.০০ (দুইশত) টাকা মাত্র Teletalk এর Prepaid নাম্বার থেকে SMS এর মাধ্যমে প্রদান করতে হবে।

৩. ২৫-০৩-২০২০ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়সসীমা বিজ্ঞপ্তির ৪ নং কলামের বর্ণনা অনুযায়ী হতে হবে।
৪. ১৮ বছর এর কম বয়সীদের আবেদন করার প্রয়োজন নেই। প্রার্থীর বয়স কম বা বেশি হলে আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।

৫. মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্রকন্যা এবং প্রতিবন্ধী কোটায় আবেদনকারীদের ক্ষেত্রে ২৫-০৩-২০২০ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

৬. ক) ক্রমিক নং-০১ এবং ০২ এ উল্লিখিত পদসমূহের ক্ষেত্রে প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা অথবা প্রতিবন্ধী কোটায় আবেদন করতে চাইলে Online-এ আবেদন ফরমের নির্ধারিত ঘর পূরণ করতে হবে।

খ) ক্রমিক নং-০৩ এ উল্লিখিত পদের ক্ষেত্রে প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা অথবা মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে অথবা অন্য কোন কোটায় আবেদন করতে চাইলে Online-এ আবেদন ফরমের নির্ধারিত ঘর পূরণ করতে হবে।

৭. নিয়োগের ক্ষেত্রে সরকারি নির্দেশাবলী কোটা (প্রযোজ্য ক্ষেত্রে) ও অন্যান্য নীতিমালা যথাযথভাবে অনুসরণ করা হবে।

৮. নির্ধারিত তারিখ ও সময়ের পর আবেদনপত্র গ্রহণ করা হবে না।

৯. সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত সংস্থা/প্রকল্প খাতে/পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং এ সংক্রান্ত নির্ধারিত ঘর পূরণ করতে হবে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে।

১০. প্রার্থীদের প্রয়োজন মত লিখিত (MCQ, রচনামূলক) ও ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষা গ্রহণ করা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই কেবল মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন।

১১. প্রতিটি পদের বিপরীতে বর্ণিত শূন্য পদের সংখ্যা নিয়োগ প্রদানকালে কম/বেশি হতে পারে।

১২. প্রার্থী কর্তৃক তার শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, পঠিত বিষয়, জন্ম তারিখ, বয়স, স্থায়ী ঠিকানা, নিজ জেলাসহ আবেদনপত্রে প্রদত্ত অন্যান্য তথ্য অসম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ প্রমাণিত হলে তার প্রার্থিতা বাতিল করা হবে এবং এরূপ অসত্য ও উদ্দেশ্যমূলক তথ্য প্রদানের মাধ্যমে নিয়োগপ্রাপ্ত হলেও পরবর্তী যে কোন সময় বিষয়টি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃপক্ষের গোচরীভূত হলে তাকে চাকুরী হতে বিনা নোটিশে বরখাস্ত এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৩. যদি কোন কর্মকর্তা/কর্মচারী কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত চাকুরী ছেড়ে চলে যান তবে তাকে বিধি অনুযায়ী চাকুরীচ্যুত করা হবে এবং বিষয়টি বাপবিবোর্ড এর ওয়েবসাইটে ছবিসহ প্রকাশ করা হবে এবং সংশ্লিষ্ট কর্মকর্তার নিজ জেলার পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা/ডিআইজি, শহর বিশেষ শাখাকে অবহিত করা হবে।

১৪. চাকুরীর জন্য যে কোন ব্যক্তিগত যোগাযোগ বা তদবির বা সুপারিশ চাকুরি লাভের ক্ষেত্রে অযোগ্যতা বলে গণ্য হবে।

১৫. বাংলাদেশের নাগরিক নয় এরকম কোন ব্যক্তিকে বিয়ে করলে বা বিয়ে করার প্রতিশ্রুতিবদ্ধ হয়ে থাকলে অথবা যদি তিনি পূর্ববর্তী নিয়োগকারী কর্তৃক সততা, নৈতিকম্বলন এর কারণে অপসারিত বা বরখাস্তকৃত হয়ে থাকেন অথবা যদি দেশের কোন ফৌজদারী আদালত কর্তৃক দন্ডপ্রাপ্ত হয়ে থাকেন তাহলে উক্ত প্রার্থী বা আবেদনকারী নিয়োগ লাভের জন্য বিবেচিত হবেন না।

১৬. কোন পরীক্ষায় অ্যাপিয়ার্ড প্রার্থীগণের আবেদন বিবেচনা করা হবে না।

১৭. কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন আবেদন গ্রহণ বা বাতিলের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. I'm Student of Under National University of Govt. B. L. College,Khulna, Department of Political Science....

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

error: Content is protected !! Admin