বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের ২ টি পদে মোট ১২ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়, কিশোরগঞ্জ-এর নিম্নোক্ত পদগুলো পূরণের নিমিত্ত বর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

unnamed-2022-12-07-T205436-133

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় নিয়োগের শর্তাবলীঃ

আবেদনকারীকে bsmru.com/jobs ওয়েবসাইটে গিয়ে প্রয়োজনীয় সকল কাগজপত্রের Scanned pdf copy ও আবেদন
ফিসহ 07.12.20২২ খ্রি. তারিখ বেলা ১২:০০ টা থেকে ২৯.১২.২০২২ খ্রি. তারিখ রাত ১১:৫৯ মিনিটের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন ও ফি প্রদানের বিষয়ে বিস্তারিত bsmru.com / jobs / how to apply এই লিঙ্কে পাওয়া যাবে।

 

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট: www.bsmru.ac.bd অথবা bsmru.com/jobs “Academic Qualifications and Experiences” মেনু থেকে যোগ্যতার বিস্তারিত বিবরণ সংগ্রহ করা যাবে। প্রার্থীকে আবেদনের সাথে নিম্নলিখিত কাগজপত্রের Scanned pdf copy সংযুক্ত করতে হবে-

  • (ক) সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও নম্বরপত্র, অভিজ্ঞতা (যদি থাকে), প্রকাশনা ও অন্যান্য
  • (খ) সদ্য তোলা ৩০০×৩০০ পিক্সেল ও অনূর্ধ্ব ২০০ কিলোবাইট সাইজের ছবি (jpg file)
  • (গ) জাতীয় পরিচয়পত্র
  • (ঘ) চাকুরীতে নিয়োজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র।
  • ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদন গ্রহণ করা হবে না। ক্রেডিট কার্ড/অনলাইন ব্যাংকিং/মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে অনলাইনে আবেদন ফি ১,০০০/- (এক হাজার) টাকা (সার্ভিস চার্জ ব্যতীত) পরিশোধ করতে হবে।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় নিয়োগের প্রয়োজনীয় নির্দেশনাবলীঃ

  • আগ্রহী প্রার্থীদের ২৯.১২.২০২২ খ্রি. তারিখ রাত ১১:৫৯ মিনিটের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।
  • আবেদনকারী যে বিভাগ ও পদের জন্য আবেদন করতে চায় সে অনুযায়ী bsmru.com/jobs ওয়েবসাইটে প্রবেশ করে প্রয়োজনীয় তথ্য দিয়ে Apply বাটন ক্লিক করলে ইমেইল এবং এসএমএস এর মাধ্যমে প্রয়োজনীয় User ID, Password এবং Application link পাবেন।

 

  • উক্ত Application link ক্লিক করে প্রাপ্ত ID এবং Password এর মাধ্যমে Login করে প্রয়োজনীয় সকল তথ্য আপলোড করে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।
  • প্রার্থীদের নিয়োগ সংক্রান্ত সকল পরীক্ষার তারিখ ইমেইল, এসএমএস ও ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে। এ সকল পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • সাক্ষাৎকারের সময় সকল মূল সনদ ও সংশ্লিষ্ট অন্যান্য কাগজপত্র সঙ্গে আনতে হবে।
  • অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও ভুল তথ্য সম্বলিত আবেদন বাতিল বলে গণ্য হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …