লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগের চূড়ান্ত ফলাফল ২০২৪ – lakshmipur DC Office Results

রাজস্ব প্রশাসনের অধীন “অফিস সহায়ক ” নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ। জেলা প্রশাসন লক্ষ্মীপুর এর রাজস্ব প্রশাসনের অধীন “অফিস সহায়ক” এর ২৭ (সাতাশ)টি শূন্যপদে জনবল নিয়োগ প্রদানের নিমিত্ত ০১ ফেব্রুয়ারি ২022 তারিখের 05.42.100.009.06.001.22-১৯৩ সংখ্যক স্মারকের নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক জনবল নিয়োগের লক্ষ্যে গত ১৮ নভেম্বর ২০২২ তারিখের লিখিত পরীক্ষায় এবং ২৮ ও ২৯ নভেম্বর, ২০২২ তারিখ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীগণের মধ্য হতে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীগণের ফলাফল (মেধাক্রম অনুসারে) নিয়ে প্রকাশ করা হলোঃ

 

লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগের চূড়ান্ত ফলাফল ২০২৪ – lakshmipur DC Office Results

 

b-T7ce-CDw-Cx5-UFh5qd-Hr-X

 

 

 

 

০২. চূড়ান্তভাবে মনোনীত ব্যক্তিকে ০২(দুই) বছর শিক্ষানবিশ হিসেবে কাজ করতে হবে। শিক্ষানবিশকালে যদি তিনি চাকুরিতে বহাল থাকার অনুপযোগী বিবেচিত হন তাহলে কোন কারণ দর্শানো ব্যতিরেকে তাকে চাকুরি থেকে অপসারণ করা হবে।

০৩. শিক্ষানবিশকাল অতিবাহিত হওয়ার পর কর্তৃপক্ষের সন্তুষ্টি শিক্ষানবিশকালে নির্ধারিত পরীক্ষা ও প্রশিক্ষণ সাফল্যজনকভাবে সম্পন্ন করাসাপেক্ষে নিয়োগকৃত ব্যক্তির চাকুরি স্থায়ীকরণের বিষয়ে বিবেচনা করা হবে।

০৪. নিয়োগকৃত ব্যক্তির চাকুরি, জ্যেষ্ঠতা, শৃঙ্খলা, বেতন ইত্যাদি সংশ্লিষ্ট বিধি-বিধান, আদেশ প্রজ্ঞাপন, পরিপত্র অনুযায়ী নির্ধারিত হবে।

০৫. বর্ণিত শর্তাবলী গ্রহণযোগ্য হলে চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীগণকে আগামী ০৭ ডিসেম্বর, ২০২২ তারিখের মধ্যে নিম্নস্বাক্ষরকারী বরাবর যোগদান করার জন্য নির্দেশ দেওয়া হলো। উক্ত তারিখের মধ্যে চাকুরিতে যোগদান করতে ব্যর্থ হলে তিনি যোগদান করতে সম্মত নন মর্মে গণ্য হবেন এবং তার নিয়োগ আদেশ বাতিল বলে বিবেচিত হবে।

০৬. চূড়ান্ত নির্বাচিত প্রার্থীগণকে যোগদান পত্রের সাথে নিম্নবর্ণিত কাগজপত্র দাখিল করতে হবে;

  • (ক) বয়স প্রমাণের জন্য এস.এস.সি/সমমানের শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র ও জন্ম নিবন্ধন সনদপত্র/এনআইডি কার্ড।
  • (খ) শিক্ষাগত যোগ্যতার প্রমাণকস্বরূপ সকল মূল/সাময়িক সনদপত্র।
  • (গ) পৌরসভার মেয়র/কাউন্সিলর/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ।
  • (ঘ) কোটা সংশ্লিষ্ট নির্ধারিত সনদ/প্রমাণক।
  • (ঙ) ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্র।
  • (ছ) সিভিল সার্জন কর্তৃক প্রদত্ত স্বাস্থ্যগত মূল সনদপত্র।

০৭. নির্বাচিত প্রার্থী সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান/সংস্থায় চাকুরিরত থাকলে যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে আবেদন করেছেন

০৮. কর্তৃপক্ষের অনুমতি নিয়ে আবেদন করলে তার অনুলিপি পত্র দাখিল করতে হবে। নির্বাচিত প্রার্থী কর্তৃক কোন তথ্য গোপন করা হলে অথবা কারো বিরুদ্ধে কোন বিরূপ প্রতিবেদন পাওয়া গেলে তার নিয়োগ আদেশ বাতিল করা হবে।

০৯. যোগদানের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১০. প্রকাশিত ফলাফলে কোন উল্লেখযোগ্য ত্রুটি (Substantive) পরিলক্ষিত হলে তা সংশোধনের ক্ষমতা নিয়োগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় পরীক্ষার সময়সূচী ২০২৪ – Manikganj DC Office Exam Date 2024

জেলা প্রশাসকের কার্যালয়, মানিকগঞ্জ এর নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ। মানিকগঞ্জ জেলাধীন ইউনিয়ন পরিষদ সমূহে ইউনিয়ন …