বন অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২২ – Bforest Exam Date

বন অধিদপ্তরের চাকরির পরীক্ষার সময়সূচি প্রকাশ। পদের নামঃ ফরেস্টার, পরীক্ষার তারিখঃ ১৭-১২-২০২২ তারিখ। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বন অধিদপ্তরের ফরেস্টারের ৩২টি শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি ০৩/০৮/২০২০ জারি করা হয়। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে ফরেস্টার পদের প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১৭/১২/২০২২ তারিখ “শেরেবাংলা নগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়” আগারগাঁও, ঢাকায় বেলা ১২:০০ ঘটিকা হতে ০১:৩০ ঘটিকা পর্যন্ত গ্রহণ করা হবে।

বন অধিদপ্তরের কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০১৯ এর “তফশীল ২” অনুযায়ী লিখিত পরীক্ষা গ্রহণ করা হবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্র ইতোমধ্যে প্রার্থীদের বর্তমান ঠিকানায় প্রেরণ করা হয়েছে। কোন প্রার্থী প্রবেশপত্র না পেয়ে থাকলে লিখিত পরীক্ষার ২(দুই) দিন পূর্বে অত্র দপ্তরে লিখিত আবেদন করে ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

বন অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২২ – Bforest Exam Date

 

লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। পরীক্ষার কেন্দ্রে কোন প্রকার যোগাযোগ যন্ত্র ও ক্যালকুলেটর আনা যাবে না। কলম, পেন্সিল ও স্কেল ইত্যাদি সঙ্গে আনতে হবে। মাস্ক পরিধান, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। প্রবেশপত্র ও জাতীয় পরিচয়পত্রের মূলকপিসহ পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বে পরীক্ষা কেন্দ্রে হাজির হতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …