কমিউনিটি ক্লিনিক ফলাফল ২০২২ – কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার ফলাফল

কমিউনিটি বেইজড হেলথ কেয়ার (সিবিএইচসি) লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা ১১/১১/২০২২ ইং তারিখ অপরাহ্নে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ঢাকা /চট্টগ্রাম / রাজশাহী/খুলনা কার্যালয়ের নোটিশ বোর্ডে প্রদর্শনের পাশাপাশি স্বাস্থ্য অধিদপ্তর এর ওয়েব সাইট www.dghs.gov.bd এবং কমিউনিটি বেইজড হেলথ কেয়ার (সিবিএইচসি) এর ওয়েব সাইট www.cummunityclinic.gov.bd এ প্রকাশ করা হবে।

আরও পড়ুন:

CHCP Viva Results 2022 Dhaka

CHCP Viva Results 2022 Khulna

 

CHCP Viva Results 2022 Rajshahi

 

CHCP Viva Results 2022 Chittagong

 

Community Clinic CHCP Results 2022 – communityclinic.gov.bd

Dhaka Division CHCP results 2022

FB-IMG-16682615407339016-wm

Chittagong and Sylhet Division CHCP Results 20202

Rajshahi Division CHCP Results 20202

Khulna Division CHCP Results 20202

কমিউনিটি ক্লিনিক ফলাফল ২০২২ – cummunityclinic.gov.bd

কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) পদের ফলাফল প্রকাশ। ফলাফল অনলাইনে দেখতে পাবেন। ফলাফল প্রকাশ হলে আমরা এখানে আপডেট করা হবে। আপনি ফলাফল ছবি এবং পিডিএফ আকারে দেখতে পাবেন। পিডিএফ স্ক্রল করে আপনি সম্পূর্ণ একের পর এক দেখতে পাবেন।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা ১২/১১/২০২২ ইং তারিখ শনিবার হতে পর্যায়ক্রমে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ঢাকা /চট্টগ্রাম / রাজশাহী /খুলনা কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এ জন্য পৃথক কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। মৌখিক পরীক্ষার তারিখ ও সময় বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ঢাকা / চট্রগ্রাম / রাজশাহী /খুলনা কার্যালয়ের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকালীন সময় আবেদনের প্রিন্ট কপি ও সকল সনদের মূলকপি সঙ্গে আনতে হবে । আবেদনপত্রসহ সকল সনদের একসেট ফটোকপি সঙ্গে আনতে হবে এবং সকল সনদের একসেট ফটোকপি মৌখিক পরীক্ষা কমিটির নিকট জমা দিতে হবে। নতুন ও পুরাতন ওয়ার্ড নম্বর উল্লেখপূর্বক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত মূল নাগরিকত্বের সনদ সঙ্গে আনতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

dgfp admit card 2022 - District Family Planning Admit Card and Exam Date

পরিবার পরিকল্পনা অধিদপ্তর জেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২৪

২০২৩ সনের ছাড়পত্রের আলোকে জেলা পর্যায়ে নিয়োগযোগ্য ০৮ (আট) ক্যাটাগরির ১১-২০তম গ্রেডের (পূর্বতন ৩য় ও …