উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (brdb) এর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ। পরীক্ষার তারিখঃ ৩১ অক্টোবর – ৬ নভেম্বর ২০২২। বিঅরডিবি’র উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা পদে নিয়োগের লক্ষ্যে গত ২১ অক্টোবর ২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ১৮২ (একশত বিরাশি) জন প্রার্থীর রোল নম্বর এতদ্বারা প্রকাশ করা হলো। উক্ত ফলাফল www.brdb.gov.bd এবং alljobs.teletalk.com.bd ওয়েবসাইটেও পাওয়া যাবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ৩১ অক্টোবর ২০২২ তারিখ হতে বিআরডিবি’র সদর কার্যালয় “পল্লী ভবন”, ৫ কাওরান বাজার, ঢাকায় নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী গ্রহণ করা হবে।

 

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

 

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণকে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত প্রয়োজনীয় কাগজপত্রসহ যথাসময়ে মৌখিক
পরীক্ষায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হলো। মৌখিক পরীক্ষার জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …