কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

জেলা প্রশাসকের কার্যালয়, এস.এ শাখা, কুমিল্লা এবং এর আওতাধীন উপজেলা ভূমি অফিস ও পৌর/ইউনিয়ন ভূমি অফিসসমূহের শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে অফিস সহায়কের ৩১টি এবং নিরাপত্তা প্রহরীর ০১টি শূন্য পদে নিয়োগের নিমিত্ত ১৪ অক্টোবর ২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষা এবং ২১-২২ অক্টোবর ২০২২ তারিখে অনুষ্ঠিত মৌখির পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিয়োগের ক্ষেত্রে বাছাই কমিটি ২০২২ এর সর্বসম্মত সিদ্ধান্তক্রমে নিম্নোক্ত রোল নম্বরধারীগণকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হলো:

 

২। কোটায় নির্বাচিত প্রার্থীদের উপযুক্ত প্রমাণপত্র জমাদান সাপেক্ষে নিয়োগদান চূড়ান্ত করা হবে। উপযুক্ত প্রমাণপত্র জমাদানে ব্যর্থ হলে প্রাথমিক নির্বাচন বাতিল বলে গণ্য হবে। প্রাথমিকভাবে নির্বাচিতদের প্রয়োজনীয় কাগজপত্র যাচাই-বাছাই সাপেক্ষে পরবর্তীতে যোগ্য প্রার্থীদের নিকট নিয়োগপত্র প্রেরণ করা হবে এবং এক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

৩। প্রকাশিত ফলাফলে কোনো উল্লেখযোগ্য (substantive) ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধনের ক্ষমতা নিয়োগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

৪। নির্বাচিত প্রার্থীদের আগামী ২৩/১০/২০২২ খ্রিস্টাব্দ তারিখ সকাল ৮:০০ টায় জেলা প্রশাসকের কার্যালয়, কুমিল্লা এর এস.এ শাখায় রিপোর্ট করতে হবে।

 

 


কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২, জেলা প্রশাসকের কার্যালয় কুমিল্লা এবং এর অধীন উপজেলা ভূমি অফিস ও পৌর/ইউনিয়ন ভূমি অফিস সমূহের বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। অফিস সহায়ক এবং নিরাপত্তা প্রহরীর শুন্য পদে নিয়োগের নিমিত্ত অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল।

 

মৌখিক পরীক্ষার তারিখঃ ২১ ও ২২ অক্টোবর ২০২২

জেলা প্রশাসকের কার্যালয়, এস.এ শাখা, কুমিল্লা এবং এর অধীন উপজেলা ভূমি অফিস ও পৌর/ইউনিয়ন ভূমি
অফিসসমূহের শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে অফিস সহায়কের ৩১টি এবং নিরাপত্তা প্রহরীর ০১টি শূন্য পদে নিয়োগের নিমিত্ত ১৪ অক্টোবর ২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিম্নবর্ণিত রোল নম্বরধারীগণকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হলো। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত রোল নম্বরসমূহ।

 

কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

 

২। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীগণকে প্রবেশপত্র, শিক্ষাগত যোগ্যতার সকল সনদের মূলকপি, কোটার স্বপক্ষে দলিলাদি (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্র, নাগরিকত্ব সনদসহ প্রয়োজনীয় সকল কাগজের মূলকপি প্রদর্শন করতে হবে।

মোহাম্মদ কাবিরুল ইসলাম খান
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)
কুমিল্লা
ও আহবায়ক
২০তম গ্রেড এর শূন্য পদে জনবল নিয়োগ সংক্রান্ত কমিটি

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …