Breaking News

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪ – bbal Exam Date

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর মাধ্যমে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির অন্তর্ভুক্ত অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এওসি/এসিপি এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার কর্পোরেট সেফটি/কোয়ালিটি এ্যাসুরেন্স/ফ্লাইট ডাটা মনিটরিং পদের আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১৩/০৭/২০২৪ খ্রিঃ শনিবার বিকাল ০৩.০০ টায় কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজ, খিলক্ষেত, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ (ডাউনলোড লিংক দ্রুততম সময়ে প্রদান করা হবে) উল্লিখিত প্রার্থীদেরকে ১৩/07/2024 খ্রিঃ শনিবার বেলা ২.৩০ টার মধ্যে নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো। উল্লেখ্য, মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়ি অথবা যে কোনো ধরনের ইলেকট্রনিক ডিভাইসসহ পরীক্ষা কেন্দ্রে প্রবেশ সম্পূর্ণরূপে নিষিদ্ধ। কোনোভাবেই এর ব্যত্যয় ঘটানো যাবে না।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪ – bbal Exam Date

 

 

 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ এর সূত্র নং: ৩০.৩৪.০০০০.০৭৩.২৯.০০০.২৩/৯৪ তারিখ: ১৭-০৪-২০২৩ খ্রিঃ এর মাধ্যমে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির অন্তর্ভুক্ত অপারেশন্স/শিডিউলিং অ্যাসিস্ট্যান্ট এবং সুপারভাইজার (অপারেশন্স ট্রেনিং) পদের আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী 30/03/2024 খ্রিঃ শনিবার বেলা ০১.০০ টায় সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, কাওলার (কাওলার রেল গেট সংলগ্ন), কুর্মিটোলা, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে। বর্ণিত প্রার্থীগণ http://bbal.teletalk.com.bd/admitcard/ লিংকে সরাসরি ক্লিক করে লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ উল্লিখিত প্রার্থীদেরকে ৩০/০৩/২০২৪ খ্রিঃ শনিবার বেলা ১২.৩০ টার মধ্যে নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

bbal Exam Date

জুনিয়র ফ্লাইট অপারেশন্স অফিসার (সেন্ট্রাল এন্ড অপ্স কন্ট্রোল) পদের লিখিত পরীক্ষার নোটিশ। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ এর জুনিয়র ফ্লাইট অপারেশন্স অফিসার (সেন্ট্রাল এন্ড অপ্স কন্ট্রোল) পদের প্রাথমিক বাছাই পরীক্ষায় উত্তীর্ণ ও লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষা ১৭/০২/২০২৪ খ্রিঃ শনিবার বেলা ১২.০০ টায় সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, কাওলার (কাওলার রেল গেট সংলগ্ন), কুর্মিটোলা, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

বর্ণিত প্রার্থীগণ http://bbal.teletalk.com.bd/admitcard/ লিংকে সরাসরি ক্লিক করে লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ উল্লিখিত প্রার্থীদেরকে ১৭/০২/২০২৪ খ্রিঃ শনিবার বেলা ১১.৩০ টার মধ্যে নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪ – bbal Exam Date

গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্ট পদের লিখিত পরীক্ষার নোটিশ। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ এর গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্ট পদে প্রাথমিক বাছাই পরীক্ষায় (এমসিকিউ) উত্তীর্ণ এবং লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ২০/01/2024 খ্রিঃ শনিবার দুপুর ১২.০০ টায় নিম্নবর্ণিত কেন্দ্ৰসমূহে অনুষ্ঠিত হবে। বর্ণিত পদের প্রাথমিক বাছাই পরীক্ষায় (এমসিকিউ) উত্তীর্ণ এবং লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্ৰাৰ্থীগণ
http://bbal.teletalk.com.bd/admitcard/ লিংকে সরাসরি ক্লিক করে লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ উল্লিখিত প্রার্থীদের ২০/০১/২০২৪ খ্রিঃ শনিবার বেলা ১১.৩০ টার মধ্যে নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো। উক্ত পদসমূহের প্রার্থীগণ http://bbal.teletalk.com.bd লিংকে ক্লিক করে সরাসরি লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

 

প্রবেশপত্রঃ http://bbal.teletalk.com.bd

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ পরীক্ষার বিজ্ঞপ্তি ২০২৪

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

চট্টগ্রাম ড্রাই ডক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ নৌবাহিনী পরিচালিত চট্টগ্রাম ড্রাই ডক লিমিটেড (cddl) এ নিয়োগ বিজ্ঞপ্তি। চিটাগাং ড্রাই ডক লিমিটেড …