Breaking News

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড ২০২৪

সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড ২০২২। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানোনো যাচ্ছে যে, সমাজসেবা অধিদফতরের ০৯ জুলাই ২০১৮ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তিতে বিজ্ঞাপিত সমাজকর্মী (ইউনিয়ন) পদে নিয়োগের লক্ষ্যে সর্বমোট ৬,৬২,২৭০ (ছয় লক্ষ বাষট্টি হাজার দুইশত সত্তর) জন চাকুরী প্রার্থীর একই দিনে একই সময়ে ৬৪ টি জেলায় একযোগে আগামী ২১-১০-২০২২ তারিখ রোজ শুক্রবার সকাল ১০.০০ টা হতে ১১.৩০ পর্যন্ত আবেদনকারীদের নিজ নিজ জেলায় অনুষ্ঠিত হবে।

ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড ২০২২

  • সংস্থা: সমাজসেবা অধিদফতর
  • পরীক্ষার সময়ঃ সকাল ১০.০০-১১.৩০ মিঃ
  • পরীক্ষার সময়ঃ সকাল ১০.০০-১১.৩০ মিঃ
  • ডাউনলোডের সময়সীমাঃ ১৬-২০ অক্টোবর ২০২২
  • প্রবেশপত্র লিংকঃ https://admit.dss.gov.bd/

সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড ২০২২

 

unnamed-7-copy

ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট ডাউনলোড:

উক্ত পদে আবেদনকারী/প্রার্থীগণকে যথাসময়ে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। উক্ত পদে আবেদনকারী প্রার্থীগণ আগামী ১৬/১০/২০২২ খ্রিঃ হতে ২০/১০/২০২২ খ্রিঃ তারিখ পর্যন্ত  ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রার্থীদের আবেদনে উল্লিখিত মোবাইল নম্বরে ১৬/১০/২০২২ তারিখের পূর্বেই ০১৫৫২১৪৬০৫৬ নম্বর থেকে প্রবেশপত্র ডাউনলোডের জন্য এসএমএস প্রেরণ করা হবে।

আরও পড়ুন: সমাজ সেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রার্থীগণকে আবশ্যিকভাবে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। পাশাপাশি প্রার্থীগণকে বর্ণিত ওয়েবসাইট হতে আইআইসিটি, বুয়েট কর্তৃক প্রস্তুতকৃত পরীক্ষার্থীদের জন্য পরীক্ষা সংক্রান্ত কাজের নির্দেশিকা ও ভিডিও ডাউনলোড করে সেখানে বর্ণিত নির্দেশনাসমূহ অনুসরণের জন্য অনুরোধ করা হলো।

প্রবেশপত্র ডাউনলোড করতে কোন সমস্যা হলে হটলাইন ০১৭৬৮৬82240, 0178527৮২০৫ (অফিস চলাকালীন) এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। জটিলতা এড়ানোর লক্ষ্যে শেষ তারিখের জন্য অপেক্ষা না করে দ্রুততার সাথে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করার জন্য অনুরোধ করা হলো।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (bsti) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। বাংলাদেশ স্ট্যান্ডার্ডস …