Breaking News

প‌য়েন্টসম্যান পদের লিখিত (MCQ Type) পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ রেলওয়ের পয়েন্টসম্যান পদে লিখিত (MCQ Type) পরীক্ষার ফলাফল। বিগত ২৮/০৬/২০২৪ তারিখে অনুষ্ঠিত বাংলাদেশ রেলওয়ের পয়েন্টসম্যান পদে লিখিত (MCQ Type) পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে বাংলাদেশ রেলওয়ের ক্যাডার বহির্ভূত কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০২০ এবং ১৪ নভেম্বর, ২০২১ তারিখে জারীকৃত বাংলাদেশ রেলওয়ের পয়েন্টসম্যান পদে নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক নিম্নে ০২ নং অনুচ্ছেদে বর্ণিত শর্তে নিম্নোক্ত রেজিস্ট্রেশন/রোলনম্বর ধারী প্রার্থীগণ বাংলাদেশ রেলওয়ের পয়েন্টসম্যান পদের বিপরীতে অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছেন।

প‌য়েন্টসম্যান পদের লিখিত (MCQ Type) পরীক্ষার ফলাফল ২০২২

2022-1

2022-2

2022-3

2022-4

2022-5

2022-6

2022-7

2022-8

 

প‌য়েন্টসম্যান পদের লিখিত (MCQ Type) পরীক্ষার ফলাফল ২০২২ পিডিএফ ডাউনলোড

 

 

০২. সাময়িকভাবে যোগ্য কোনো প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে, বাংলাদেশ রেলওয়ে কর্তৃক নির্ধারিত ডুকমেন্টস/সনদ/প্রত্যয়ন উপস্থাপন না করলে, প্রতারণার আশ্রয় নিলে, কোনো ভুল বা মিথ্যা তথ্য প্রদান করলে, প্রয়োজনীয় তথ্য গোপন করলে, কোনো জাল সার্টিফিকেট উপস্থাপন করলে, বয়স ও শিক্ষাগত যোগ্যতা সংক্রান্ত সার্টিফিকেটের কোনো অংশ টেম্পারিং বা পরিবর্তন করলে বা আবেদনপত্রে গুরুতর কোনো ত্রুটি বা ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোনো পর্যায়ে বিজ্ঞপ্তির শর্তানুযায়ী উক্ত প্রার্থীর প্রার্থীতা বাতিল করা হবে। ক্ষেত্র বিশেষে, সংশ্লিষ্ট প্রার্থীকে ফৌজদারী আইনে সোপর্দ করা যাবে; এমনকি সার্ভিসে নিয়োগের পর এরূপ কোনো তথ্য প্রকাশ ও তা প্রমাণ হলে তাকে চাকরি হতে বরখাস্ত করা ছাড়াও তার বিরুদ্ধে আইনানুগ যেকোনো উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

০৩. ফলাফল বাংলাদেশ রেলওয়ে (www.railway.gov.bd) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড (http:// br.teletalk.com.bd) এর ওয়েবসাইট এবং দৈনিক পত্রিকার মাধ্যমে জানতে পারবেন।

০৪. মৌখিক পরীক্ষার সময়সূচি যথাসময়ে বাংলাদেশ রেলওয়ে এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর ওয়েবসাইট এবং প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (bsti) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। বাংলাদেশ স্ট্যান্ডার্ডস …