বাণিজ্য মেলায় খন্ড কালীন চাকরির সুযোগ

রপ্তানি উন্নয়ন ব্যুরোর তত্ত্বাবধানে ইংরেজি নববর্ষের শুরুর দিন থেকে বসে এক মাসের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। মেলা চলাকালে পণ্যের প্রদর্শনী ও বিক্রয়ের জন্য অনেক প্রতিষ্ঠান সেলস এক্সিকিউটিভ, ব্র্যান্ড প্রমোটর বা বিক্রয়কর্মী নিয়ে থাকে।

 

উচ্চ মাধ্যমিক, স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের ছাত্র-ছাত্রীরা কাজের সুযোগ পান সবচেয়ে বেশি। আগে কোনো মেলায় বা ইভেন্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হয়। সুযোগ থাকে নতুনদেরও। মেলায় খণ্ডকালীন কাজ করতে আগ্রহীরা যোগাযোগ করতে পারেন বিভিন্ন প্রতিষ্ঠানে।

 

আরএফএল গ্রুপ

 

কনজ্যুমার, হাউসহোল্ড পণ্য উৎপানকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান আরএফএল গ্রুপ বাণিজ্য মেলায় সেলস এক্সিকিউটিভ পদে ২০০ কর্মী নেবে। বিডিজবসডটকমে কর্মী চেয়ে প্রকাশ করা হয়েছে বিজ্ঞাপন। আবেদনের ন্যূনতম যোগ্যতা স্নাতক। স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়নরত হলেও আবেদন করা যাবে। এরই মধ্যে শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া। বিডিজবসডটকমের মাধ্যমে সিভি পাঠানোর শেষ তারিখ ৬ ডিসেম্বর। আবেদন শেষে ডাকা হবে বাছাই পরীক্ষার জন্য। আলোচনার মাধ্যমে ঠিক করা হবে কাজের সময়, বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা।

যোগাযোগ : আরএফএল গ্রুপ, প্রাণ আরএফএল সেন্টার, ১০৫ মধ্য বাড্ডা, ঢাকা।

 

এসকোয়ার ইলেকট্রনিকস

 

সেলস অফিসার পদে ৩০ জন বিক্রয়কর্মী নেবে এসকোয়ার ইলেকট্রনিকস লিমিটেড। স্নাতক হলেই পাঠানো যাবে সিভি। স্নাতকোত্তর পড়ুয়ারাও আবেদন করতে পারবেন। ইলেকট্রনিকস পণ্য বিক্রয়ের কাজে দক্ষদের অগ্রাধিকার দেওয়া হবে। বিডিজবস ডটকম ও পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করে কর্মী চেয়েছে প্রতিষ্ঠানটি। আবেদন করা যাবে ২০ নভেম্বর পর্যন্ত। কাজ করতে হবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। বেতন ও অন্যান্য সুবিধা আলোচনা করে নির্ধারণ করা হবে।

 

যোগাযোগ : আইডিয়াল ট্রেড সেন্টার (১০ তলা), ১০২ তাজউদ্দীন আহমদ এভিনিউ, তেজগাঁও, ঢাকা।

 

আকতার ফার্নিচার

 

মেলায় খণ্ডকালীন কাজের জন্য ৫০ জন জুনিয়র সেলস এক্সিকিউটিভ নেবে আকতার ফার্নিচার। ন্যূনতম যোগ্যতা স্নাতক। ফার্নিচার বিষয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। ২২ নভেম্বর পর্যন্ত পাঠানো যাবে সিভি। নতুনদের এক মাসের বেতন দেওয়া হবে ১২ হাজার টাকা। অভিজ্ঞদের বেতন নির্ধারণ করা হবে আলোচনার মাধ্যমে। সঙ্গে দেওয়া হবে নাশতা ও ট্রান্সপোর্ট সুবিধা।

 

যোগাযোগ : ৬৬ প্রগতি সরণি, বারিধারা, ঢাকা-১২১২।

 

কোকোলা ফুড প্রডাক্টস

 

মেলায় ৪০ জন খণ্ডকালীন সেলস প্রমোটর (মহিলা ও পুরুষ) নেবে কোকোলা ফুড প্রডাক্টস। ন্যূনতম যোগ্যতা এইচএসসি, বয়স অনধিক ৩০ বছর। বাণিজ্য মেলার স্টল বা প্যাভিলিয়নে কাজ করার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন-ভাতা নির্ধারণ করা হবে আলোচনার মাধ্যমে। আবেদনপত্র পাঠাতে হবে কোকোলা ফুড প্রডাক্টস লিমিটেডের মানবসম্পদ বিভাগ বরাবর। জীবনবৃত্তান্ত পাঠানোর শেষ তারিখ ২০ নভেম্বর।

 

যোগাযোগ : কোকোলা ফুড প্রডাক্টস লিমিটেড, ইসলাম লজ, বাড়ি নম্বর ১৪, রোড নম্বর ১৬/এ, গুলশান, ঢাকা-১২১২।

 

ফিট এলিগ্যান্স

 

রেডিমেড পোশাক বিক্রয় ও বিপণনের জন্য সেলস এক্সিকিউটিভ নেবে ফিট এলিগ্যান্স। আবেদনের যোগ্যতা এইচএসসি। স্নাতক বা স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়নরতরাও সিভি পাঠাতে পারবেন। আগে কোনো ইভেন্ট বা বিক্রয়প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। দুই শিফটে কাজের সুযোগ রয়েছে। প্রতি শিফটে ছয় ঘণ্টা কাজ করতে হবে। দুই কপি ছবিসহ সিভি পাঠানো যাবে ২০ নভেম্বর পর্যন্ত। নির্ধারিত ১০ হাজার টাকা বেতনের সঙ্গে অ্যালাউন্স হিসেবে দেওয়া হবে প্রতিদিন ১০০ টাকা।

 

যোগাযোগ : ১৮৬ তেজগাঁও শিল্প এলাকা, শান্তা ওয়েস্টার্ন টাওয়ার, বীর-উত্তম শওকত রোড (গুলশান-তেজগাঁও লিংক রোড), ঢাকা—১২০৮।

 

বাটারফ্লাই মার্কেটিং

 

মেলায় খণ্ডকালীন কাজের জন্য সেলস পারসোনেল পদে নিয়োগ দেবে বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড। ন্যূনতম স্নাতক হতে হবে। ব

 

য়স থাকতে হবে ২৯ বছরের মধ্যে। উচ্চতা ছেলেদের ক্ষেত্রে পাঁচ ফুট সাত ইঞ্চি এবং মেয়েদের ক্ষেত্রে পাঁচ ফুট দুই ইঞ্চি। বাংলা ও ইংরেজিতে কথা বলার দক্ষতা থাকতে হবে। দুই কপি ছবিসহ সিভি পাঠানো যাবে ২০ নভেম্বর পর্যন্ত। বেতন ও অন্যান্য সুবিধা নির্ধারণ করা হবে আলোচনার মাধ্যমে।

 

যোগাযোগ : বক্স নম্বর-ডিআইএফটি ১৮, বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড, সিটি সেন্টার, লেভেল-১৫, ১০৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।

 

বেঙ্গল গ্রুপ

 

৪০-৫০ জন ব্র্যান্ড প্রমোটর নেবে বেঙ্গল গ্রুপ। সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত কাজ করতে হবে। আবেদনের যোগ্যতা এইচএসসি বা স্নাতক। একই কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

 

ভাতা হিসেবে প্রতিদিন দেওয়া হবে ৫০০ টাকা এবং সঙ্গে বিকেলের খাবার। রাতে বাসায় ফেরার জন্য মেয়েদের দেওয়া হবে পরিবহন সুবিধা। সিভি জমা নেওয়া হচ্ছে। সিভি জমা দেওয়া যাবে বেঙ্গল গ্রুপের প্রধান কার্যালয়ে।

 

যোগাযোগ : বেঙ্গল হাউস, ৭৫ গুলশান এভিনিউ, ঢাকা-১২১২।

 

আরো সুযোগ যেখানে

 

এসব প্রতিষ্ঠান ছাড়াও মোবাইল কোম্পানি গুলোও লহোক নিয়োগ দিবে 

 

About Jahidul Islam

jahidul Islam palash BBA complete Comilla victory college.

Check Also

Khulna agriculture University Job circular 2020 – kau.edu.bd

Khulna Agricultural University job circular 2020 published by www.kau.gov.bd  and post of vacancy 119.   Name …

dgfood exam Circular 2020 – dgfood.gov.bd

Dgfood exam postponed the authority today. See the notice of dgfood authority below.     …

Comptroller and Auditor General Job Circular 2020 – www.ocag.teletalk.com.bd

Comptroller and Auditor General of Bangladesh has been published Auditor Job circular 2020. The vacancy …

Mongla Port Authority Circular 2020 – জুনিয়র আউটডোর এ্যাসিস্ট্যান্ট ২০২০

 Mongla Port Authority MPA Job Circular 2020 published by https://www.mpajobsbd.com  Application start: 05 February 2020  …

তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারী নিয়োগে নতুন বিধান, প্রজ্ঞাপন জারি।

সরকারের সব দফতরের তৃতীয় শ্রেণি পদে নিয়োগে ৭০ নম্বরের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রার্থীকে বাংলা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!