খাদ্য অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২২

খাদ্য অধিদপ্তর এর উপ-খাদ্য পরিদর্শক পদের মৌখিক পরীক্ষার সময়সূচী। পরীক্ষার তারিখঃ ১৮-২৯ সেপ্টেম্বর ২০২২। খাদ্য অধিদপ্তরাধীন নন-গেজেটেড ৩য় শ্রেণির উপ-খাদ্য পরিদর্শক পদে নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার সময়সূচি।

খাদ্য অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২২

উক্ত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্নোক্ত তারিখ ও সময়সূচি অনুযায়ী খাদ্য অধিদপ্তরে (খাদ্য ভবন, ১৬ আব্দুল গণি রোড, ঢাকা-১০০০) অনুষ্ঠিত হবে।

unnamed

খাদ্য অধিদপ্তরাধীন নন-গেজেটেড ৩য় শ্রেণির উপ-খাদ্য পরিদর্শক পদে নিয়োগের জন্য মৌখিক পরীক্ষা অনুষ্ঠান খাদ্য অধিদপ্তরের ১১/০৭/২০১৮খ্রি. তারিখের ১২২৯নং বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে ৩য় শ্রেণির উপ-খাদ্য পরিদর্শক এর শূন্যপদে সরাসরি কোটায় নিয়োগের লক্ষ্যে ১৯/১১/২০২১খ্রি. তারিখে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এমসিকিউ/লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার ফলাফল ১২/০১/২০২২খ্রি. তারিখে প্রকাশ করা হয়।

নির্ধারিত তারিখ ও সময়ে প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যতা ও নির্ধারিত কোটার স্বপক্ষে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ, মুক্তিযোদ্ধার নাতি/নাতনীর ক্ষেত্রে ওয়ারিশান সনদ ও পিতা/মাতার জাতীয় পরিচয়পত্রের কপি এবং প্রার্থীর জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ, প্রবেশপত্র ইত্যাদির মূলকপি এবং উল্লিখিত কাগজপত্রের ০১(এক) সেট সত্যায়িত কপিসহ খাদ্য অধিদপ্তর (খাদ্য ভবন, ১৬ আব্দুল গণি রোড, ঢাকা-১০০০) এ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

মৌখিক পরীক্ষার সময় বর্ণিত সনদ দাখিল করতে না পারলে পরবর্তীতে তা বিবেচনা করা
হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …