প্রিলিমিনারী টু মাস্টার্স পরীক্ষার ফরম পূরণের সময়সীমা বৃদ্ধি

২০১৯ সালের মাস্টার্স প্রিলিমিনারী টু মাস্টার্স (২০১৮-১৯ সেশন) পরীক্ষার ফরম পূরণের সময়সীমা বৃদ্ধি। ২০১৯ সালের এমএ/এমএসএস/এমবিএ/এমএসসি/এম মিউজ প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার আবেদন ফরম পূরণের সম্পুরক বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

 

প্রিলিমিনারী টু মাস্টার্স পরীক্ষার ফরম পূরণের সময়সীমা বৃদ্ধি সংক্রান্ত বিজ্ঞপ্তি

আবেদন ফরম, বিবরণী ফরম পূরণের শেষ তারিখ।

FB-IMG-16609112100750461

 

সময়সীমাঃ ২০/০৮/২০২২ হতে ২৫/০৮/২০২২ (শিক্ষার্থী কর্তৃক)। আবেদনের প্রেক্ষিতে ৩,০০০ টাকা বিলম্ব ফি( প্রতি পরীক্ষার্থী) প্রদান করে ফরমপূরণ করতে হবে। বিস্তারিত কলেজ নোটিশে জানতে পারবেন। এ কার্যক্রমে অংশগ্রহণ করবে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নিয়মিত ও প্রাইভেট, ২০১৭-১৮ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীরা।

 

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের এমএ/এমএসএস/এমবিএ/এমএসসি/এম মিউজ প্রিলিমিনারি টু মাস্টার্স এবং মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার আবেদন ফরম পূরণের সময়সীমা গত ০৭/০৬/২০২২ তারিখ শেষ হয়েছে। বিভিন্ন কলেজের ছাত্র/ছাত্রী, অধ্যক্ষ মহোদয়ের সুপারিশসহ ফরম পূরণের অনুমতি চেয়ে আবেদন করেছে।

 

তাদের আবেদনের প্রেক্ষিতে ৩,০০০/- (তিন হাজার) টাকা বিলম্ব ফি (প্রতি পরীক্ষার্থী) প্রদান সাপেক্ষে নিম্নলিখিত ছক মোতাবেক ফরম পূরণ, নিশ্চয়ন ও ইনকোর্স নম্বর এন্ট্রি দেয়ার তারিখ নির্ধারণ করা হলো। এরপর কোন অবস্থাতেই ফরম পূরণ ও নিশ্চয়নের সময় বৃদ্ধি করা হবে না।

উল্লেখ্য, ইতোপূর্বে স্মারক নং-জাতীঃবিঃ/পনি/মাপি/ ২০১৯ / ২০২২/১০৬ (১), তারিখঃ ২৫/০৩/২০২২ মোতাবেক প্রকাশিত বিজ্ঞপ্তির অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

অনার্স ৪র্থ বর্ষের সিজিপিএ সমস্যা ও সমাধান

Masters Board Challenge 2024 | Masters Final Result Re-Scrutiny 2024

Regarding the application for the re-verification of the answer sheet of the Master’s final examination …