অনার্স ৩য় বর্ষের সদ্য প্রকাশিত ফলাফলে GPA ৪.০০ অর্জন করেছে এক শিক্ষার্থী

২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ। জাতীয় বিশ্ববিদ্যালয় অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। গত রবিবার (৭ আগস্ট) এই ফলাফল প্রকাশ করা হয়। সারাদেশে ৩১১ টি কেন্দ্রে মোট ৩১টি অনার্স বিষয়ে ৭৯৭ টি কলেজের ৩ লাখ ৪০ হাজার ৫১৯ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করে।

এ পরীক্ষায় গড় প্রমোশনের হার ৯৪ দশমিক ৭৪ শতাংশ। পরীক্ষায় নিয়মিত-অনিয়মিত পরীক্ষার্থীর সংখ্যা ২ লাখ ২৬ হাজার ৪০৮ জন। আর মানোন্নয়ন পরীক্ষার্থীর সংখ্যা ১ লাখ ১৩ হাজার ৪৭৪ জন।

অনার্স ৩য় বর্ষের সদ্য প্রকাশিত ফলাফলে পরিসংখ্যান বিভাগ থেকে সিজিপিএ ৪.০০ অর্জন করেছে এক শিক্ষার্থী।
এছাড়াও এবার আরো রয়েছে কিনা তা জানা যায়নি। সবাইকে অভিনন্দন আমাদের পক্ষ থেকে।

 

অনার্স ৩য় বর্ষের সদ্য প্রকাশিত ফলাফলে GPA ৪.০০ অর্জন করেছে এক শিক্ষার্থী

298223045-1256216588456781-4487650550010972033-n-2

 

অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার পর (সোস্যাল মিডিয়াতে) দেখা যায় যে রাজশাহী কলেজর পরিসংখ্যান বিভাগের এক শিক্ষার্থী জিপিএ চারের মধ্যে চার পেয়েছেন। তার নাম মোসাম্মৎ হাফিজা বিলকিস, পিতার নামঃ মোঃ হায়দার আলি এবং মায়ের নাম মোসাম্মৎ নাসিমা বেগম এবং কলেজ কোড দেওয়া আছে 2501 অর্থাৎ 2501 কলেজ রাজশাহী কলেজ।

উক্ত ফলাফল টি অনলাইন থেকে সংগ্রহ করা হয়েছে। তাই তার অনুমতি নেওয়া সম্ভব হয়নি কিংবা তার মৌখিক সম্মতিও নেওয়া সম্ভব হয়নি। তবে যদি এটা প্রচারে তার কোন সমস্যা থাকে তাহলে আমাদেরকে মেসেজ করলে বা মেইল করলে আমরা ডিলিট করে দিতে বাধ্য থাকব।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিজিপিএ বের করার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিজিপিএ বের করার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিজিপিএ বের করার নিয়ম। জাঃবিশ্বঃ জিপিএ/সিজিপিএ/বিভাগ নির্ণয়। গ্রেডিং সিস্টেম। 80-100 → A+(Plus) → …