অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ২০২৪

২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, ২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার প্রকাশিত ফলাফলের উত্তরপত্র পুনঃনিরীক্ষণের জন্য আগামী ২৭/০৪/২০২২ তারিখ বুধবার সকাল ১০:০০ টা থেকে ১৫/০৫/২০২২ তারিখ রবিবার দুপুর ০২:০০টা পর্যন্ত On line এ আবেদন করা যাবে এবং ১৭/০৫/২০২২ তারিখ মঙ্গলবার বিকাল ০৪:০০টা পর্যন্ত শুধুমাত্র সোনালী ব্যাংকে সোনালী সেবার মাধ্যমে ফি জমা দেয়া যাবে।

 

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ২০২২

Apply Now by Online

পরীক্ষার্থী নিজেই www.nu.ac.bd ওয়েবসাইটে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে Pay slip ডাউনলোড করতে পারবে। Pay slip-এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ সোনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্রকোড যথাযথ ভাবে পূরণ করতে হবে।

উল্লেখ্য, ফলাফল পুনঃনিরীক্ষণ/নম্বর যাচাই ফি প্রতিপত্র ৮০০/- (আটশত) টাকা। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে Services Option-এ গিয়ে সোনালী সেবা পে-স্লিপ এ ক্লিক করবেন। তারপর Student fee থেকে Rescruitning fee সিলেক্ট করবেন। বিঃ দ্রঃ আবেদনের সময় সঠিক ভাবে মোবাইল নম্বর প্রদান করলে ব্যাংক কর্তৃক সফলভাবে টাকা জমাদানের SMS Check Status Option-এ গিয়ে আবেদনের Payment Status দেখা যাবে।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স কোর্সের প্রমোশনের যোগ্যতা

অনার্স ১ম বর্ষ পুনঃনিরীক্ষণ ফলাফল ২০২৪

অনার্স ১ম বর্ষের পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ। ২০২১ সালের অনার্স ১ম বর্ষ(২০২০-২১) পরীক্ষার পুনঃনিরীক্ষণের (Recheck) ফলাফল …