মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফরমপূরন সময়সীমা বৃদ্ধি ২০২২

২০১৯ সালের এমএ/ এমএসএস/ এমবিএ /এমএসসি/এম মিউজ শেষ পর্ব (আইসিটি সহ) পরীক্ষার ফরম পূরণের সম্পূরক বিজ্ঞপ্তি। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের এমএ/এমএসএস/এমবিএ/এমএসসি/এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার আবেদন ফরম পূরণের সময়সীমা ১০/০৪/২০২২ তারিখে শেষ হয়েছে। বিভিন্ন কলেজের ছাত্র/ছাত্রী অধ্যক্ষ মহোদয়ের সুপারিশসহ ফরম পূরণের অনুমতি চেয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মহোদয় বরাবর আবেদন করেছে।

 

মাস্টার্স শেষ পর্বের রুটিন প্রকাশ ২০২২

 

তাদের আবেদনের প্রেক্ষিতে ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা বিলম্ব ফি সাপেক্ষে নিম্নলিখিত ছক মোতাবেক ফরম পূরণ, নিশ্চয়ন ও ইনকোর্স নম্বর এন্ট্রি দেয়ার তারিখ নির্ধারণ করা হলো। এরপর কোন অবস্থাতেই ফরম পূরণ ও নিশ্চয়নের সময় বৃদ্ধি করা হবে না। পরীক্ষাসমূহ ১০/০৫/২০২২ তারিখ দুপুর ১ঃ৩০টা থেকে শুরু হবে।

 

সময়সীমাঃ ১৯/০৪/২০২২ইং হতে ২৬/০৪/২০২২ইং (শিক্ষার্থী কর্তৃক)। যারা এখনো পরীক্ষার ফর্মপূরণ করতে পারেননি, উক্ত সময়ের মধ্যে ৫০০০/- টাকা বিলম্বফি ও অন্যান্য ফি কলেজে প্রদান করে ফর্মপূরণ সম্পন্ন করবেন। বিস্তারিত কলেজ নোটিশে জানতে পারবেন।

 

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফরমপূরন সময়সীমা বৃদ্ধি ২০২২

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফরমপূরন সময়সীমা বৃদ্ধি ২০২২

বি.দ্রঃ এ কার্যক্রমে অংশগ্রহণ করবে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নিয়মিত ও প্রাইভেট, ২০১৭-১৮ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীরা।

ইতিমধ্যে, ২০১৯ সালের এমএ/ এমএসএস/ এমবিএ /এমএসসি/এম মিউজ শেষ পর্ব (আইসিটি সহ) পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স সরকারি কলেজের তালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ভর্তি (নিয়মিত) বিজ্ঞপ্তি ২০২৪

২০১৯-২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে অনলাইন প্রাথমিক আবেদনের সময় বৃদ্ধি সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ …