Breaking News

পেছাল প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

পেছাল প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা।পিছিয়েছে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ।

মঙ্গলবার (১৫ মার্চ) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক আলমগীর মুহম্মদ মনসুরুল আলমের সই করা পরীক্ষার কেন্দ্র নির্বাচন সংক্রান্ত চিঠি থেকে এ তথ্য জানা যায়।

জানা গেছে, আগামী ১ এপ্রিল থেকে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা শুরুর কথা থাকলেও তারিখ পরিবর্তিত হয়ে তা ৮ এপ্রিল থেকে শুরু হতে পারে। পাঁচ ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া এই পরীক্ষা আগামী ১৩ মে শেষ হওয়ার কথা রয়েছে।

চিঠিতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-২০২০ এর লিখিত পরীক্ষা আগামী ৮, ১৫ ও ২২ এপ্রিল এবং ১৩ মে বিকেল ৩টায় গ্রহণের জন্য আপনার প্রতিষ্ঠানকে কেন্দ্র হিসেবে ব্যবহারের সিদ্ধান্ত হয়েছে।

আরও বলা হয়, উল্লিখিত তারিখসমূহে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা গ্রহণের জন্য আপনার প্রতিষ্ঠান কেন্দ্র হিসেবে ব্যবহারের জন্য অনুমতি প্রদানের অনুরোধ করা হলো।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে গত ১০ মার্চ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ১ এপ্রিল পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত হয়। সভায় জানানো হয়, এপ্রিলের মধ্যে পরীক্ষা নেওয়া শেষে উত্তীর্ণ পরীক্ষার্থীদের জুলাই মাসের মধ্যে নিয়োগ দেওয়া হবে।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সরকারী চাকরির প্রস্তুতি

প্রাথমিক শিক্ষক নিয়োগে দ্বিতীয় ধাপে উত্তীর্ণদের কাগজপত্র জমাদান বিজ্ঞপ্তি ২০২৪

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ এর ২য় ধাপে নির্বাচিত প্রার্থীদের প্রয়োজনীয় কগজপত্র জমাদান সংক্রান্ত অনুসরণীয় নির্দেশাবলী। …