Breaking News

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভ্যাক্সিন নিবন্ধনের নির্দেশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে ভ্যাক্সিনের জন্য নিবন্ধনের নির্দেশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজ ও শিক্ষাপ্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং অধ্যয়নরত শিক্ষার্থীদের কোভিড-১৯ এর ভ্যাক্সিন গ্রহণ বাধ্যতামূলক করা হয়েছে। যারা এখনো ভ্যাক্সিন গ্রহণ করেননি তাদেরকে আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে সুরক্ষা অ্যাপে নিবন্ধন সম্পন্ন করে কোভিড-১৯ এর ভ্যাক্সিন গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভ্যাক্সিন নিবন্ধনের নির্দেশ সংক্রান্ত বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এ সংক্রান্ত জরুরি নির্দেশনা অধিভুক্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠানো হয়েছে। নির্দেশনায় বলা হয়েছে, যে সকল শিক্ষার্থীর বয়স ১৮ বা ১৮ এর বেশি এবং যাদের জাতীয় পরিচয়পত্র নেই, তাদেরকে আগামী ৩ কার্যদিবস অর্থাৎ ২১ সেপ্টেম্বরের মধ্যে জন্মনিবন্ধন সনদ সংগ্রহ করে এর নিবন্ধিত নম্বর নিচে লিংকে প্রবেশ করে দিতে হবে।

ভ্যাক্সিন নিবন্ধনের আবেদন করুন এখানে

সনদ প্রাপ্তি সাপেক্ষে সংশ্লিষ্ট শিক্ষার্থী যাতে স্থানীয় পর্যায়ে কোভিড-১৯ এর ভ্যাক্সিন পেতে পারে সে লক্ষ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় যথাযথ পদক্ষেপ গ্রহণ করবে। নির্দেশনায় আরও বলা হয়েছে, যারা ইতোমধ্যে ভ্যাক্সিন এর ১ম/২য় ডোজ গ্রহণ করেছেন, তাদের তথ্য অতিসত্ত্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ে পাঠানোর জন্য বলা হয়েছে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিজিপিএ বের করার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিজিপিএ বের করার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিজিপিএ বের করার নিয়ম। জাঃবিশ্বঃ জিপিএ/সিজিপিএ/বিভাগ নির্ণয়। গ্রেডিং সিস্টেম। 80-100 → A+(Plus) → …