Breaking News

Department of Social Service – DSS Admit Card 2020

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী ইউনিয়ন পদের MCQ পরীক্ষা গ্রহণ সংক্রান্ত নোটিশ প্রকাশ করেছে সুতরাং আশা করা যাচ্ছে খুব শীঘ্রই পরীক্ষার তারিখ নির্ধারণ হবে এবং পরীক্ষা বিভাগীয় শহর হবে পূর্ণমান হবে 70 এবং সময় থাকবে 90 মিনিট। এডমিট প্রকাশ হওয়ার সাথে সাথে আপনি এই লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

পরীক্ষা সংক্রান্ত বিগত নোটিশগুলো নিচে  

 

 

সমাজসেবা অধিদফতরের সমাজকর্মী (ইউনিয়ন) পদের পরীক্ষা অনিবার্য কারনবশত: স্থগিত

Apply Now by Online

আগামী ২৭-০৯-২০১৯ তারিখ সমাজসেবা অধিদফতরের ৩য় শ্রেণীর সমাজকর্মী (ইউনিয়ন) পদে প্রিলিমিনারী পরীক্ষা অনিবার্য কারনবশত: স্থগিত।

আগের নোটিশ:

Department of social service admit card published and exam held on 27 September 2019, 3.00 pm – 4.00 pm. Admit card available on dss.teletalk.com.bd now and until 27 September before exam. ইউনিয়ন সমাজকর্মী ৪৬৩ পদের সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী ও প্রবেশ পত্র প্রকাশ পরীক্ষার তারিখঃ ২৭ সেপ্টেম্বর ২০১৯ Admit download link: Department of social service admit card.

পরীক্ষার সময়: বিকাল ৩.০০-৪.০০টা পরীক্ষার ধরন: MCQ টাইপ প্রিলি পরীক্ষা পরীক্ষার স্থান: ঢাকা শহর, বিভাগীয় শহর এবং বিভাগীয় শহরের পার্শ্ববর্তী জেলায় ( প্রয়োজন বোধে) । মোট পরিক্ষার্থী: ৬,৬২,২৭০জন সমাজসেবা অধিদফতরের ৩য় শ্রেণীর সমাজকর্মী (ইউনিয়ন) পদে প্রিলিমিনারী পরীক্ষা গ্রহণের বিজ্ঞপ্তি।

Apply Online Here

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (ইজিসিবি) – সহকারী প্রকৌশলী (আইসিটি) পদে মৌখিক পরীক্ষার জন্য …