primary assistant Teacher 4th phase admit card 2018

প্রাইমারীর রাজস্বখাতভূক্ত “সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮” এর ৪ ধাপের লিখিত পরীক্ষার ৪র্থ ধাপ ২৮ জুন ২০১৯, সকাল ১০.৩০ থেকে ১১.৩০ অনুষ্ঠিত হবে।

যারা আবেদন করেছেন তাদের ফোনে এরকম একটি মেসেজ আসবে,যাতে ইউজার আইডি এবং পাসওয়ার্ড থাকবে।

যদি মেসেজ না আসে বা হারিয়ে ফেলেন বা আপনার পেমেন্ট কনফার্মেশন মেসেজও হারিয়ে ফেলেছেন কোন চিন্তা নেই নিচের দুটি ধাপ অনুসরণ করুন।

I) আপনার এস এস সি রোল বোর্ড পাসের সাল দিয়ে ইউজার আইডি এবং পাসওয়ার্ড পাবেন এখান থেকে

ii) ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে পাবেন এডমিট কার্ড পাবেন এই লিংক থেকে

প্রাইমারীর রাজস্বখাতভূক্ত “সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ২০১৮” নির্দেশনা পড়ুন এখানে…

প্রাথমিক শিক্ষক নিয়োগের ৪র্থ ধাপের পরীক্ষার এডমিট কার্ড সংক্রান্ত তথ্যঃ

চতুর্থ ধাপের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড সংক্রান্ত এসএমএস আসা শুরু করেছে। প্রাথমিক শিক্ষক নিয়োগের ৪র্থ ধাপের পরীক্ষা হবে ২৮ জুন ২০১৯ ।পরীক্ষার দিন সকাল পর্যন্ত এডমিট কার্ড ডাউনলোড দিতে পারবেন।

এডমিট কার্ড ডাউনলোড লিংকঃ http://admit.dpe.gov.bd/

২৮ জুন অনুষ্ঠিত হবে যেসব জেলায় পরীক্ষা:

অাগামী ২৮ জুন প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা ( শেষ ধাপ) অনুষ্ঠিত হবে যেসব জেলায় পরীক্ষা।
ঢাকা, গাজীপুর ও নড়াইল জেলার সব উপজেলায় পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া গোপালগঞ্জের কাশিয়ানী, টুঙ্গিপাড়া ও মুকসুদপুর ,নেত্রকোনার আটপাড়া, কমলাকান্দা, কেন্দুয়া ও সদর উপজেলা; ময়মনসিংহের মুক্তাগাছা, ত্রিশাল, ভালুকা,হালুয়াঘাট, নান্দাইল ও সদর উপজেলা; ব্রাহ্মণবাড়িয়ার কসবা, সরাইল, নাসিরনগর, আশুগঞ্জ ও বিজয়নগর উপজেলা; কুমিল্লার ব্রাহ্মণপাড়া, বরুড়া, বুড়িচং, চান্দিনা, সদর দক্ষিণ, নাঙ্গলকোট, মেঘনা, মনোহরগঞ্জ, তিতাস ও লালমাই উপজেলা; চট্টগ্রামের পটিয়া, বোয়ালখালী, চন্দনাইশ, হাটহাজারী, রাঙ্গুনিয়া, মিরেরসরাই, সীতাকুণ্ডু ও সাতকানিয়া উপজেলা; নোয়াখালীর চাটখিল, কোম্পানীগঞ্জ, হাতিয়া, সোনাইমুড়ী ও সেনবাগ উপজেলা; বরিশালের উজিরপুর, বানারীপাড়া, বাবুগঞ্জ, মুলাদী, মেহেন্দীগঞ্জ ও হিজল উপজেলা; কুষ্টিয়ার দৌলতপুর, ভোড়ামারা ও কুমারখালী উপজেলা; যশোরের অভয়নগর, কেশবপুর, চৌগাছা ও সদর উপজেলা।
খুলনার তেরখাদা, দাকোপ, দীঘলিয়া, পাইকগাছা, ফুলতলা, বটিয়াঘাটা ও রূপসা উপজেলা; বাগেরহাটের চিতলমারী, রামপাল, ফকিরহাট ও সদর উপজেলা; ঝিনাইদহের কালীগঞ্জ, কোটচাঁদপুর ও সদর উপজেলা; কুড়িগ্রামের নাগেশ্বরী, ভুরুঙ্গামারী, রাজারহাট ও রৌমারী উপজেলা; গাইবান্ধার ফুলছড়ি, সাদুল্লাহপুর, সাঘাটা ও সুন্দরগঞ্জ উপজেলা; রংপুরের তারাগঞ্জ, পীরগঞ্জ, পীরগাছা ও মিঠাপুকুর উপজেলা; দিনাজপুরের নবাবগঞ্জ, পার্বতীপুর।
ফুলবাড়ী, বিরল, বিরামপুর, বোচাগঞ্জ ও কাহারোল উপজেলা; নওগাঁর আত্রাই, ধামুরহাট, নিয়ামতপুর, পত্নীতলা, পোরশা ও সদর উপজেলা; বগুড়ার কাহালু, গাবতলী, দুপচাঁচিয়া, নন্দীগ্রাম, সারিয়াকান্দি ও সদর উপজেলা; রাজশাহীর তানোর, দুর্গাপুর, পুঠিয়া, পবা, বাঘা ও মোহনপুর উপজেলা এবং সিরাজগঞ্জের উল্লাপাড়া, তাড়াশ, কামারখন্দ, শাহাজাদপুর উপজেলা।
চতুর্থ ধাপের মূল নোটিশ দেখুন এখানে যা ডিপিএ এর অফিশিয়াল নোটিশ হতে প্রাপ্ত।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর নিয়োগ ফলাফল ২০২৪

ফটোজিওলজিক টেকনিশিয়ান, সার্ভেয়ার, পরীক্ষাগার সহকারী, ফটোগ্রাফার, ভূপদার্থিক সহকারী, মাড তত্ত্বাবধায়ক, এসিসটেন্ট লাইব্রেরীয়ান ও অফিস সহায়ক। …