Breaking News

মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষার সময় প্রকাশ

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) অধীনে মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষার সময় প্রকাশ। পিএসসির একটি সূত্র। ওই পরীক্ষায় ১ হাজার ৩৭৮ পদের বিপরীতে প্রায় ২ লাখ ৩৫ হাজার প্রার্থী আবেদন করেছেন।

২২ জুলাই প্রকাশিত নোটিশ

পুর্বে প্রকাশিত নোটিশ

পিএসসি সূত্র জানায়, সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদটি দ্বিতীয় শ্রেণির পদমর্যাদা দেওয়ার পর প্রথমবারের মতো সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। গত বছরের ১০ সেপ্টেম্বর থেকে আবেদন গ্রহণ শুরু হয়ে ৮ অক্টোবর শেষ হয়।

নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে বাংলায় ৩৬৫ জন, গণিতে ২০৫ জন, জীববিজ্ঞান ১১৮ জন, ইংরেজিতে ১০৬ জন, ধর্মে ১৭২ জন, সামাজিক বিজ্ঞানে ৮৩ জন, ভৌতবিজ্ঞানে ১০ জন, ব্যবসায় শিক্ষায় ৮ জন, ভূগোলে ৫৪ জন, চারুকলায় ৯২ জন, শারীরিক শিক্ষায় ৯৩ জন এবং কৃষিশিক্ষায় ৭২ জন সহকারী শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

আপনি যদি নন ক্যাডার এই পদে আবেদন করে থাকেন তাহলে এই লিংক থেকে আপনার এডমিট কার্ডটি ডাউনলোড করতে পারবেন। যদি আপনার পাসওয়ার্ড বা ইউজার আইডি না থাকে তাহলে আপনার পিতার নাম মাতার নাম এবং ফোন নাম্বার দিয়ে ইউজার আইডি রিকভার করতে পারবেন। এরপর ফোন নাম্বার এবং ইউজার আইডি দিয়ে আপনার পাসওয়ার্ড রিকভার করতে পারবেন। এরপর আপনি খুব সহজে এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। আমি এডমিটের একটি স্ক্রিনশট দিয়ে দিচ্ছি।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. I'm Student of Under National University of Govt. B. L. College,Khulna, Department of Political Science....

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক