Breaking News

পল্লী উন্নয়ন একাডেমি নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – RDA Exam Date

২য়, ৩য় ও ৪র্থ শ্রেণির শূন্য পদে জনবল নিয়োগের লিখিত পরীক্ষার আসন বিন্যাস, সময়সূচি ও পরীক্ষায় করণীয়/ অনুসরণীয় নির্দেশনা। পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া’র ২য়, ৩য় ও ৪র্থ শ্রেণির ১৯ (উনিশ) ক্যাটাগরির শূন্য পদে জনবল নিয়োগের বিষয়ে ২৩/১১/২০২৩ খ্রি. তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে টেলিটক বাংলাদেশ লিমিটেড এর মাধ্যমে অনলাইনে প্রাপ্ত আবেদনকারীদের লিখিত, ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া’য় অনুষ্ঠিত হবে। উল্লেখ থাকে যে, লিখিত পরীক্ষায় কৃতকার্য প্রার্থীদের ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষায় করণীয় কার্যক্রম এবং নির্দেশনা নিম্নে উল্লেখ করা হলোঃ পরীক্ষার সময়সূচি। পরীক্ষা কেন্দ্রে প্রবেশের সময় প্রার্থীদের অবশ্যই প্রবেশপত্র প্রদর্শন করতে হবে। প্রবেশপত্র ব্যতীত কোন প্রার্থী পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। প্রবেশপত্র ২১ মার্চ, ২০২৪ খ্রি. তারিখ থেকে http://rda.teletalk.com.bd ওয়েবসাইট হতে download করা যাবে এবং রঙ্গিন প্রিন্ট করতে হবে। লিখিত পরীক্ষা শুরুর ১৫ (পনেরো) মিনিটি পূর্বে প্রার্থীদের মধ্যে উত্তরপত্র বিতরণ করা হবে। পরীক্ষা শুরুর পূর্বেই প্রার্থীগণ উত্তরপত্রের নির্ধারিত স্থানে পদের নাম, রোল নম্বর, প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, তারিখ ইত্যাদি তথ্য লিপিবদ্ধ ও প্রার্থীর স্বাক্ষরের নির্দিষ্ট স্থানে স্বাক্ষর করতে পারবেন।

পল্লী উন্নয়ন একাডেমি নিয়োগ পরীক্ষা স্তগিত ২০২৪

Apply Now by Online

পল্লী উন্নয়ন একাডেমি নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – RDA Exam Date

Apply Online Here

পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া এর লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ। সহকারী পরিচালকের শূন্য পদে জনবল নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচি ও পরীক্ষায় করণীয়/অনুসরণীয় নির্দেশনা। পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া’র সহকারী পরিচালকের শূন্য পদে জনবল নিয়োগের ১৭ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রি. তারিখে অনুষ্ঠিত প্রাথমিক বাছাই পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নির্বাচিত ১৬১ জন প্রার্থীর লিখিত পরীক্ষা আগামী ০৯ মার্চ, ২০২৪ খ্রি. তারিখ রোজ শনিবার সকাল ১০:০০ ঘটিকায় পল্লী উন্নয়ন একাডেমী ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ, বগুড়া’য় অনুষ্ঠিত হবে। উল্লেখ থাকে যে, লিখিত পরীক্ষায় কৃতকার্য প্রার্থীদের মৌখিক পরীক্ষা একই দিনে অনুষ্ঠিত হবে। পরীক্ষায় করণীয় কার্যক্রম এবং নির্দেশনা নিম্নে উল্লেখ করা হলো। লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে কৃতকার্য প্রার্থীদের ঐদিনই (০৯/০৩/২০২৩) মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা লিখিত পরীক্ষার দিনই যথাসময়ে একাডেমী’র নোটিশ বোর্ডে ও ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

 পল্লী উন্নয়ন একাডেমি নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – RDA Exam Date

 

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

অনার্স ১ম বর্ষ পরীক্ষার্থীদের জন্য পরীক্ষার সময় বন্টন ও উত্তর লিখবেন যেভাবে

বর্ডার গার্ড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বর্ডার গার্ড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বর্ডার গার্ড বাংলাদেশ এ যোগ দিন সীমান্ত রক্ষায় …