বান্দরবান জেলা পরিষদ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বান্দরবান জেলা পরিষদ স্কুল এন্ড কলেজে বিভিন্ন বিষয়ে সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ কর্তৃক পরিচালিত “বান্দরবান জেলা পরিষদ স্কুল এন্ড কলেজ এর নিম্নবর্ণিত পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশী নাগরিক বান্দরবান পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নোক্ত শর্তসাপেক্ষে স্বহস্তে লিখিত চাকরি আবেদন আহবান করা যাচ্ছে ৷ নিম্নস্বাক্ষরকারীর বরাবর সাদা কাগজে স্ব-হস্তে লিখিত/পূরণকৃত সরকারি চাকরি আবেদন ফরম্ আগামী ২৯/০১/২০২৪ খ্রি: এর মধ্যে অফিস চলাকালীন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ কার্যালয়ে পৌঁছাতে হবে। উক্ত সময়ের পরে সরাসরি, ডাকযোগে বা অন্য কোন উপায়ে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না ।  শুধুমাত্র বান্দরবান পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দাগণ আবেদন করতে পারবে।

বান্দরবান জেলা পরিষদ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্রাদি দাখিল করতে হবে। যথা: ক) সদ্য তোলা পাসপোর্ট আকারের ০৩ কপি রঙিন ছবি, (খ) শিক্ষাগত যোগ্যতা, প্রশিক্ষণ সংক্রান্ত সনদপত্র, (গ) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সম্প্রতি প্রদত্ত চারিত্রিক সনদপত্র (মূলকপি), (ঘ) পৌরসভা/ইউ.পি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র, (ঙ) অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে), (চ) কোটার প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের প্রদত্ত মুক্তিযোদ্ধা/পোষ্য/আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য/এতিম ও প্রতিবন্ধী সনদপত্র, (ছ) বান্দরবান পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণ স্বরূপ বোমাং সার্কেল চীফ/জেলা প্রশাসকের প্রদত্ত সনদপত্র, (জ) জাতীয় পরিচয় পত্র এবং (ঝ) জন্ম নিবন্ধন সনদ ইত্যাদি।

 

ছবি এবং সকল সনদপত্র অবশ্যই ১ম শ্রেণীর গেজেটের কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে । (সত্যায়নকারী কর্মকর্তার নামযুক্ত সীলমোহর থাকতে হবে)।  আবেদনপত্রের সাথে নিম্ন-স্বাক্ষরকারীর অনুকুলে যে কোন তফসিলী ব্যাংক হতে ২০০ (দুইশত) টাকা ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযুক্ত করতে হবে। পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়। আবেদনপত্র প্রাথমিকভাবে বাছাইয়ের পর যাদের আবেদনপত্র সঠিক এবং প্রাপ্ত কাগজপত্রাদি উপযুক্ত বলিয়া বিবেচিত হবে শুধুমাত্র তাদেরকে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য সুযোগ দেয়া হবে। ভূঁয়া তথ্য কিংবা সনদপত্র এবং ছবি ও সনদ সত্যায়নের ক্ষেত্রে কোন প্রকার জালিয়াতি করা হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে । কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে এ নিয়োগ কার্যক্রম স্থগিত/বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …