প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ১০ম গ্রেডের “উপসহকারী প্রকৌশলী, এস্টিমেটর ও ড্রাফটসম্যান” এর শূন্য পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ সাময়িকভাবে যোগ্য প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্ৰহণ ৷ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ১০ম গ্রেডের “উপসহকারী প্রকৌশলী, এস্টিমেটর ও ড্রাফটসম্যান” এর শূন্য পদে নিয়োগের [নিয়োগ বিজ্ঞপ্তি নং-৬২, ৬৩ ও ৬৪, তারিখ: ২৯.11.2022] লক্ষ্যে গত ৩০ মে ২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ BPSC Form- 5A [ Applicant’s Copy] জমা প্রদানকারী প্রার্থীদের মধ্যে সাময়িকভাবে যোগ্য প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্ন বর্ণিত তারিখ ও সময়সূচী অনুযায়ী বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের প্রধান কার্যালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

 

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় (mopme) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কম্পিউটার অপারেটর, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ফটোকপি অপারেটর এবং অফিস সহায়ক এর ১২টি শূন্য পদে নিয়োগের নিমিত্ত চূড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের রোল নম্বর। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কর্তৃক ৫ অক্টোবর ২০২৩ তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী কম্পিউটার অপারেটর, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ফটোকপি অপারেটর, অফিস সহায়ক এর ১২ টি (বার) শূন্য পদে নিয়োগের নিমিত্ত লিখিত, ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে বিভাগীয় নির্বাচন কমিটি কর্তৃক চূড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের রোল নম্বরসমূহ নিম্নে দেওয়া হলোঃ (রোল নম্বর ক্রমানুসারে)।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

চূড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের স্থায়ী ও বর্তমান ঠিকানায় ডাকযোগে নিয়োগপত্র প্রেরণ করা হয়েছে। সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের নিয়োগপত্রে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ২৮ জানুয়ারি ২০২৪ তারিখ সকাল ১০:০০ ঘটিকায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা-১০০০ (ভবন নং-০৬, ৬ষ্ঠ তলা, কক্ষ নং ৬২৩) এ উপস্থিত হয়ে যোগদান করার জন্য অনুরোধ করা হলো।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …