ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এ জনবল নিয়োগের লক্ষ্যে প্রকাশিত বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১ এবং বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০৪ এ উল্লেখিত Director (Administration ) – পদের লিখিত পরীক্ষার বিজ্ঞপ্তি। ডিএমটিসিএল-এর বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১ এবং বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০৪ এ উল্লেখিত Director ( Administration) – পদের বিপরীতে প্রাথমিক যাচাই-বাছাইয়ে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষা ঢাকা বিশ্ববিদ্যালয়-এর লোক প্রশাসন বিভাগ কর্তৃক আয়োজন করা হবে। Director (Administration) – পদের নির্বাচিত প্রার্থীগণের ক্রমিক নম্বরের পার্শ্বে বর্ণিত নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয় -এর লোক প্রশাসন বিভাগের লিফটের ১১, কক্ষ নং-১২৩৭, সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন (১২তলা) এ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

লিখিত পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানিয়ে ইতোমধ্যে উল্লেখিত ক্রমিক নম্বরধারী প্রার্থীগণের মুঠোফোন নম্বরে ক্ষুদে বার্তা, ই-মেইল ও ডাকযোগে মূলকপি পাঠানো হয়েছে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত প্রার্থীগণ পরীক্ষা শুরু হওয়ার ৩০(ত্রিশ) মিনিট পূর্বে তাঁদের অনুকূলে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইতোপূর্বে ডাকযোগে প্রেরিত মূল প্রবেশপত্র এবং জাতীয় পরিচয়পত্রের কপিসহ পরীক্ষার স্থলে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হলো।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪

ডিএমটিসিএল এর নিয়োগ বিজ্ঞপ্তি-৯ এর আওতায় হিসাবরক্ষক ও সহকারী হিসাবরক্ষক কাম ক্যাশিয়ার পদে নিয়োগের লক্ষ্যে লিখিত ও ব্যবহারিক পরীক্ষা। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) এর জনবল নিয়োগ বিজ্ঞপ্তি নং-৯ এর আওতায় হিসাবরক্ষক ও সহকারী হিসাবরক্ষক কাম ক্যাশিয়ার পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা আগামি ২০ মে ২০২৩ তারিখ সকাল ১১:০০ ঘটিকা হতে দুপুর ১:০০ ঘটিকা পর্যন্ত ডিএমটিসিএল প্রশিক্ষণ কেন্দ্র (৩য় তলা), (বিল্ডিং নং-৩৩), উত্তরাস্থ ডিপো, সেক্টর-১৫, দিয়াবাড়ি, ঢাকা-তে অনুষ্ঠিত হবে।

 

হিসাবরক্ষক ও সহকারী হিসাবরক্ষক কাম ক্যাশিয়ার পদে গ্রহণযোগ্য প্রার্থীগণের প্রবেশপত্র ইতোমধ্যে ডাকযোগে প্রেরণ করা হয়েছে। কোন প্রার্থী ১৭ মে ২০২৩ তারিখের মধ্যে প্রবেশ পত্র না পেলে দুই কপি পাস পোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপিসহ আগামি ১৮ মে ২০২৩ তারিখ সকাল ১১:০০ হতে ১২:৩০ ঘটিকার মধ্যে নিম্নস্বাক্ষরকারীর দপ্তরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

 

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৩

উল্লেখ্য, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণের ব্যবহারিক (কম্পিউটার বিষয়ক দক্ষতা যাচাই) পরীক্ষা একই দিন বেলা ৩:৩০ ঘটিকায় একই স্থানে অনুষ্ঠিত হবে। এখানে উল্লেখ্য যে, লিখিত পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্রটি দক্ষতা যাচাই এবং মৌখিক পরীক্ষায়ও ব্যবহৃত হবে বিধায় সংরক্ষণ করার জন্য অনুরোধ করা হলো ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিম্নলিখিত রাজস্ব খাতভূক্ত নিম্মোক্ত স্থায়ী পদ পূরণের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট …