সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – www.sdfbd.org

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্থ একটি স্বায়ত্তশাসিত সংস্থা হিসেবে ২০০০ সন থেকে কমিউনিটি চালিত উন্নয়ন (সিডিডি) প্রক্রিয়ার মাধ্যমে গ্রামীণ জনগোষ্ঠীর দারিদ্র বিমোচনে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে আসছে। এরই ধারাকাহিকতায় বাংলাদেশ সরকার ও বিশ্ব ব্যাংকের আর্থিক সহায়তায় এসডিএফ ৫ (পাঁচ) বছর মেয়াদী “রেজিলিয়েন্স, এন্ট্রাপ্রেনিওরশীপ অ্যান্ড লাইভলিহুড ইম্প্রুভমেন্ট (আরইএলআই)” প্রকল্প বাস্তবায়ন করছে। এ লক্ষ্যে নিম্নবর্ণিত পদসমূহে সৎ, যোগ্য ও অভিজ্ঞ প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

 

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১. আবেদনকারীর নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/মোবাইল নম্বর, জন্ম তারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, পদের নাম, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (CV) সহ শিক্ষগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সকল সনদের অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও দুই কপি পার্সপোর্ট সাইজের ছবি ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে আবেদন প্রত্রের সাথে প্রেরণ করতে হবে।

২. প্রতিটি পদে TOR সহ বিস্তারিত তথ্য জানার জন্য www.sdfbd.org -এই web site টি visit করুন।

৩. খামের উপরে আবেদনকৃত পদের নাম উল্লেখ করে আগ্রহী প্রার্থীকে আগামী ২৮/০৫/২০২৩ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে আবেদন পত্র ব্যবস্থাপনা পরিচালক, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২, খিলজি রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ বরাবর প্রেরণ করতে হবে।

৪. বিলম্বে প্রাপ্ত বা অসম্পূর্ণ আবেদনপত্র সরাসরী বাতিল বলে গণ্য হবে।

৫. এসডিএফ-এ কর্মরত কোন কর্মকর্তা/কর্মচারীর আবেদন যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে প্রেরণ করতে হবে।

৬. প্রাথমিক বাছাই-এর পর কর্তৃপক্ষের বিবেচনায় কেবলমাত্র উপযুক্ত প্রার্থীগণকে লিখিত, ব্যবহারিক (কেবলমাত্র ৩ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য প্রযোজ্য) ও মৌখিক পরীক্ষার জন্য আমন্ত্রণ জানানো হবে।

৭. উপরের সারণীর ক্রমিক নং ২ ও ৩ এ উল্লিখিত পদ দুটিতে Consultancy Service এর আওতায় চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হবে।

৮. পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৯. মহিলা প্রার্থীগণ অগ্রাধিকার পাবেন।

১০. মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানদের ক্ষেত্রে প্রচলিত নিয়ম অনুযায়ী অগ্রাধিকার প্রদান করা হবে।

১১. কোন কারণ দর্শানো ব্যতিরেকেই যে কোন আবেদনপত্র বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

১২. এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়োগ প্রদান করতে কিংবা পরীক্ষা গ্রহণ করতে বাধ্য থাকবেন না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …