সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর (dmlc)- প্রদর্শক (জীববিজ্ঞান, রসায়ন, পদার্থ), সহকারী শিক্ষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, শারীরিক শিক্ষা), জুনিয়র শিক্ষক (শারীরিক শিক্ষা, ইসলাম ও নৈতিক শিক্ষা) ও জুনিয়র শিক্ষক পদে মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪। বর্ণিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের প্রাপ্ত নম্বর বিবেচনায় নিম্নবর্ণিত রোল নম্বরধারীগণকে নিম্নলিখিত তারিখ ও সময়ে মৌখিক ও পাঠদান পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত করা হলো । উপর্যুক্ত রোল নম্বরধারী প্রার্থীগণের মৌখিক ও পাঠদান পরীক্ষা ৫নং কলামে উল্লিখিত তারিখ ও সময় অনুযায়ী সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর, প্রতিরক্ষা মন্ত্রণালয়, ঢাকা সেনানিবাস এর সম্মেলন কক্ষে (৩য় তলায়) অনুষ্ঠিত হবে। উপর্যুক্ত মৌখিক ও পাঠদান পরীক্ষার সময় বিজ্ঞপ্তিতে উল্লিখিত চাকুরির আবেদন ফরমে বর্ণিত সকল সনদপত্রের মূলকপি, ০১ (এক) সেট সত্যায়িত ফটোকপি এবং ০২ (দুই) কপি সত্যায়িত পাসপোর্ট সাইজের ছবিসহ জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি সাথে আনতে হবে।

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

 

আগামী ৩০ মার্চ, ২০২৪ তারিখ শনিবার সকাল-১০.০০টা হতে দুপুর ১২.০০টা পর্যন্ত জুনিয়র শিক্ষক এবং বিকাল ০২.০০টা হতে ০৪.০০টা পর্যন্ত প্রদর্শক (জীববিজ্ঞান, রসায়ন, পদার্থ), সহকারী শিক্ষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি), সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা), জুনিয়র শিক্ষক (শারীরিক শিক্ষা), জুনিয়র শিক্ষক (ইসলাম ও নৈতিক শিক্ষা) পদে নিয়োগের লিখিত পরীক্ষা মুসলিম মডার্ন একাডেমি, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হবে।

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর ফলাফল ২০২৪

2

3

3

 

 

 

সহকারী শিক্ষক (আইসিটি), জুনিয়র শিক্ষক ও জুনিয়র শিক্ষক (ধর্ম, চারু ও কারুকলা) পদে লিখিত পরীক্ষার ফলাফল। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তরের আওতাধীন সহকারী শিক্ষক (আইসিটি), জুনিয়র শিক্ষক ও জুনিয়র শিক্ষক (ধর্ম, চারু ও কারুকলা) এর শূন্য পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা ২৪ মার্চ, ২০২৩ তারিখ অনুষ্ঠিত হয়। বর্ণিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের প্রাপ্ত নম্বর বিবেচনায় নিম্নবর্ণিত রোল নম্বরধারীগণকে নিম্নলিখিত তারিখ ও সময়ে মৌখিক ও পাঠদান/ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত করা হলো।

 

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩

২. উপর্যুক্ত রোল নম্বরধারী প্রার্থীগণের মৌখিক ও পাঠদান/ব্যবহারিক পরীক্ষা ৪নং কলামে উল্লিখিত তারিখ ও সময় অনুযায়ী সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর, প্রতিরক্ষা মন্ত্রণালয়, ঢাকা সেনানিবাস এর সম্মেলন কক্ষে (৩য় তলায়) অনুষ্ঠিত হবে।

৩. উপর্যুক্ত মৌখিক ও পাঠদান/ব্যবহারিক পরীক্ষার সময় বিজ্ঞপ্তিতে উল্লিখিত চাকুরির আবেদন ফরমে বর্ণিত সকল সনদপত্রের মূলকপি, ০১ (এক) সেট সত্যায়িত ফটোকপি এবং ০২ (দুই) কপি সত্যায়িত পাসপোর্ট সাইজের ছবি সাথে আনতে হবে।

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …