Breaking News

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪। পটুয়াখালী জেলার রাজস্ব প্রশাসন ও ভূমি অফিসসমূহের জনবল নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল এবং ব্যাবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ। পরীক্ষার তারিখঃ ২৮ ও ২৯ ফেব্রুয়ারি ২০২৪। জেলা প্রশাসকের কার্যালয়, পটুয়াখালী-এর অধীন রাজস্ব প্রশাসন ও উপজেলা ভূমি অফিসসমূহের নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের লক্ষ্যে ২৩ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল ১০:৩০ টায় অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর নিম্নে দেয়া হলো। ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের সময় অবশ্যই মূল প্রবেশপত্র সাথে আনতে হবে এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় অবশ্যই প্রবেশপত্র ও আবেদনে উল্লিখিত সকল সনদপত্রের মূলকপি সাথে আনতে হবে।

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

patuakhali

Apply Now by Online

 

জেলা প্রশাসকের কার্যালয়, পটুয়াখালী ও তাঁর আওতাধীন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সমূহের নিম্নবর্ণিত ০৪ (চার) ক্যাটাগরির শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে অদ্য ১৮-০৩-২০২৩ খ্রি. তারিখ সকাল ১০:০০ টায় বরিশাল সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ, বরিশাল কেন্দ্রে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর নিম্নে দেয়া হলো।

 

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের সময় অবশ্যই মূল প্রবেশপত্র সাথে আনতে হবে। ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ২০-০৩-২০২৩ খ্রি. তারিখ সকাল ১০:০০ টায় বিভাগীয় কমিশনার ও সভাপতি, বিভাগীয় নির্বাচনী বোর্ড, বরিশাল-এর অফিস কক্ষে অনুষ্ঠিত হবে।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয় ফলাফল ২০২৪ | Tangail DC Office Result 2024

জেলা প্রশাসকের কার্যালয় টাঙ্গাইল এর বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল এবং ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার …