প্রাণিসম্পদ (DLS) নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন ১টি এপিডেমিওলজি সেল ও ২৪টি কোয়ারেন্টাইন স্টেশনের ৩য় ও ৪র্থ শ্রেণির শূন্য পদে জনবল নিয়োগ পরীক্ষায় ‘ল্যাবরেটরী এটেনডেন্ট‘ পদের বিপরীতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন ৫৪৯ জন। তন্মধ্যে লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত করা হয়। মৌখিক পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

 

প্রাণিসম্পদ অধিদপ্তর ল্যাবরেটরী এটেনডেন্ট নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

 

 

প্রাণিসম্পদ অধিদপ্তর ল্যাবরেটরী টেকনিশিয়ান নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন ১টি এপিডেমিওলজি সেল ও ২৪টি কোয়ারেন্টাইন স্টেশনের ৩য় ও ৪র্থ শ্রেণির শূন্য পদে জনবল নিয়োগ পরীক্ষায় ‘ল্যাবরেটরী টেকনিশিয়ান‘ ২৪ টি পদের বিপরীতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন ৫২৬৯ জন। তন্মধ্যে লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত করা হয়। মৌখিক পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

 

প্রাণিসম্পদ অধিদপ্তর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন ১টি এপিডেমিওলজি সেল ও ২৪টি কোয়ারেন্টাইন স্টেশনের ৩য় ও ৪র্থ শ্রেণির শূন্য পদে জনবল নিয়োগ পরীক্ষায় ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক‘- ২৩ টি পদের বিপরীতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন ৫০৬০ জন। তন্মধ্যে লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীদেরকে ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত করা হয়।

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …