রাজশাহী জেলা প্রশাসক কার্যালয় অফিস সহকারী কাম কম্পিউটার পরীক্ষার ফলাফল ২০২৩

বিভাগীয় নির্বাচনি বোর্ড, রাজশাহী এর ০৪.০৩.২০২৩ খ্রি. তারিখের স্মারকের প্রেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী এর স্থানীয় সরকার শাখার আওতাধীন ১৬তম গ্রেডের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এর শূন্য পদে নিম্নোক্ত নির্বাচিত প্রার্থীগণকে অস্থায়ী ভিত্তিতে ৯,৩০০-২২,৪৯০/- টাকার জাতীয় বেতন স্কেল, ২০১৫
অনুযায়ী বেতন ও বিধি মোতাবেক প্রাপ্য অন্যান্য ভাতাদিসহ নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে নিয়োগ করা হলো। নিয়োগ প্রাপ্তগণকে আগামী ১৫ মার্চ, ২০২৩ খ্রি. তারিখের মধ্যে নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে যোগদানের জন্য নির্দেশ প্রদান করা হলো।

 

রাজশাহী জেলা প্রশাসক অফিস সহকারী কাম কম্পিউটার ফলাফল ২০২৩

 

০১। আগামী ১৫ মার্চ, 2023 খ্রি. তারিখের মধ্যে নিয়োগ প্রাপ্তগণ জেলা প্রশাসক, রাজশাহী বরাবর যোগদান করবেন। অন্যথায় নিয়োগপত্র বাতিল বলে গণ্য হবে।

০২। যোগদান পত্রের সাথে সিভিল সার্জন, রাজশাহী কর্তৃক স্বাস্থ্যগত সক্ষমতা/শারীরিক যোগ্যতা সনদপত্র, শিক্ষাগত ও কারিগরি যোগ্যতার সকল সত্যায়িত সনদপত্রসহ মূলকপি দাখিল করতে হবে। যে কোন সনদপত্র পরবর্তী সময়ে মিথ্যা প্রমাণিত হলে অত্র নিয়োগপত্র বাতিল বলে গণ্য হবে এবং নিয়োগপ্রাপ্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

০৩। যোগদানের এক মাসের মধ্যে পুলিশী প্রত্যয়ন ফরম পূরণ করে নিম্নস্বাক্ষরকারীর নিকট দাখিল করতে হবে। অন্যথায় নিয়োগ আদেশ বাতিল বলে গণ্য হবে।

০৪। পুলিশ প্রতিবেদনে কোন বিরূপ তথ্য পাওয়া গেলে তার নিয়োগ বাতিল বলে গণ্য হবে।

০৫। কেউ কোন তথ্য গোপন করলে কিংবা ভুল তথ্য প্রদান করলে তার নিয়োগ বাতিল বলে গণ্য হবে এবং তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

০৬। তাকে সরকারি চাকুরীর সকল বিধি-বিধান মেনে চলতে হবে। এ নিয়োগের বিষয়ে সরকারের কোনরূপ সিদ্ধান্ত পরিবর্তন হলে তা তাৎক্ষণিকভাবে কার্যকর হবে।

০৭। যোগদানের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।


বিভাগীয় নির্বাচনি বোর্ড, রাজশাহীর অধীনে জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী এর স্থানীয় সরকার শাখার ১৬তম গ্রেডের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এর ০২টি শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত লিখিত পরীক্ষা ০৩/০৩/২০২৩ তারিখে অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ উত্তীর্ণ হয়েছেন।

 

রাজশাহীর জেলা প্রশাসকের কার্যালয় অফিস সহকারী কাম কম্পিউটার পরীক্ষার ফলাফল ২০২৩

 

 

০২। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা আগামী ০৪/০৩/২০২৩ তারিখ সকাল ১০:০০ টায়
আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (আরপিএটিসি), রাজশাহীতে অনুষ্ঠিত হবে। ব্যবহারিক পরীক্ষার ফলাফল রাজশাহী বিভাগের ওয়েবপোর্টাল www.rajshahidiv.gov.bd, রাজশাহী জেলার ওয়েবপোর্টাল www.rajshahi.gov.bd এবং বিভাগীয় কমিশনারের কার্যালয়, রাজশাহী ও জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী এর নোটিশবোর্ডে প্রকাশ করা হবে।

০৩। লিখিত ও ব্যবহারিক উভয় পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ০৪/০৩/২০২৩ তারিখ বেলা
৩:০০ টা হতে বিভাগীয় কমিশনারের কার্যালয়, রাজশাহীতে অনুষ্ঠিত হবে।

০৪। ব্যবহারিক পরীক্ষার সময় লিখিত পরীক্ষার প্রবেশপত্রটি অবশ্যই সঙ্গে আনতে হবে। নতুন করে প্রবেশপত্র ইস্যু করা হবে না।

০৫। ব্যবহারিক পরীক্ষার জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …