পঞ্চগড় সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Panchagarh Civil Surgeon Office Job Circular 2024

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগ, প্রশাসন-১ শাখার ২১/০১/২০২৪ খ্রিঃ তারিখের ৪৫.০০.০০০০.১৪০.১১.০২১.২৩.১৮৫ নং স্মারক মোতাবেক ছাড়পত্রের আলোকে সিভিল সার্জন, পঞ্চগড় ও তাঁর নিয়ন্ত্রণাধীন বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠান সমূহে রাজস্ব খাতভূক্ত নিম্নেবর্ণিত শুন্য পদসমূহে সরাসরি নিয়োগের নিমিত্ত পদের পাশে বর্ণিত শর্তে প্রকৃত যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিক এবং পঞ্চগড় জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে অনলাইনে (http://cspgr.teletalk.com.bd ওয়েবসাইটে) দরখাস্ত আহব্বান করা যাচ্ছে।

পঞ্চগড় সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সকল আবেদনকারী-১৮/০৪/২০১৪ খ্রি: তারিখে বয়সসীমা পদ অনুযায়ী বিজ্ঞপ্তির ৩ নং কলামের বর্ণনা মোতাবেক হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কণ্যা এবং শারিরীক প্রতিবন্ধিদের ক্ষেত্রে সরকারি বিধি অনুযায়ী সর্বোচ্চ বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। উল্লেখ্য যে, বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কণ্যার পুত্র/কণ্যাদের ক্ষেত্রে ৩০ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহনযোগ্য নয়। বিবাহিত মহিলা প্রার্থীদের ক্ষেত্রে স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে।

নিয়োগের ক্ষেত্রে সরকার কর্তৃক জারিকৃত সর্বশেষ আইন, বিধি, নীতি ও কোটা অনুসরণ করতে হবে। উক্ত নিয়োগের জন্য প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে নিয়োগবিধি মোতাবেক লিখিত, মৌখিক ও ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষার মাধ্যমে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে এবং আবেদনপত্র, লিখিত, মৌখিক ও ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষার প্রার্থীর স্বাক্ষর অভিন্ন হতে হবে। একই ব্যক্তি একাধিক পদে আবেদন করতে পারবেন না। একাধিক পদে আবেদন করিলে সকল আবেদন বাতিল বলে গণ্য হবে। আবেদনের বিস্তারিত শর্তাবলী সিভিল সার্জন কার্যালয়ের ওয়েবসাইট (https://cs.panchagarh.gov.bd) অথবা http://cspgr.teletalk.com.bd এ বিজ্ঞপ্তিসহ এতদসংক্রান্ত সকল তথ্য দেখা যাবে এবং সিভিল সার্জন কার্যালয়সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সমূহের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …