পায়রা বন্দর কর্তৃপক্ষ (PPA) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পায়রা বন্দর কর্তৃপক্ষ (PPA) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। পায়রা বন্দর কর্তৃপক্ষের প্রাথমিক বিদ্যালয়ের জন্য প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও অন্যান্য কর্মচারীদের নিয়োগের লক্ষ্যে ওয়ার্কচার্জ (Work Charge) ভিত্তিতে অস্থায়ীভাবে নিম্নলিখিত পদসমূহে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

 

পায়রা বন্দর কর্তৃপক্ষ (PPA) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

unnamed-24

পায়রা বন্দর কর্তৃপক্ষ (PPA) নিয়োগ নিয়োগের শর্তাবলিঃ

১। উল্লিখিত পদে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ২৬ জানুয়ারি, ২০২৩ খ্রি. তারিখের মধ্যে পায়রা বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইটে আপলোডকৃত নির্ধারিত ফর্মে আবেদন করতে হবে।

  • আবেদনের কপির সাথে বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সকল সনদ/ ট্রান্সক্রিপ্ট/মার্কশীট,
  • জাতীয়তা/নাগরিকত্ব সনদ,
  • জাতীয় পরিচয়পত্র/জন্ম সনদ,
  • মুক্তিযোদ্ধা সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি সংযুক্ত করে পরিচালক (প্রশাসন),
  • পায়রা বন্দর কর্তৃপক্ষ, কলাপাড়া, পটুয়াখালী বরাবর প্রেরণ করতে হবে।
  • পায়রা বন্দর কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত তারিখের পর কোন আবেদন গ্রহণযোগ্য হবেনা। অবশ্যই খামের উপর নিজ জেলা ও পদের নাম উল্লেখ করতে হবে।

২। প্রার্থীকে আবেদনপত্রের সাথে পরীক্ষার ফি বাবদ পাররা বগর কর্তৃপক্ষ, কলাপাড়া, পটুয়াখালী বরাবর ১ নং পদের জন্য ৩০০/- (তিনশত) টাকা, ২-৮ নং পদের জন্য ২০০/- (দুইশত) টাকা এবং ৯-১১ নং পদের জন্য ১০০/- (একশত) টাকার পে-অর্ডার সংযুক্ত করতে হবে।

৩। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

৪। লিখিত/মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং আবেদনপত্রসহ সকল সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে।

৫। লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

৬। প্রার্থী কর্তৃক প্রেরিত আবেদনপত্রে কোন প্রকার কাটাকাটি/ঘষামাজা গ্রহণযোগ্য নয়।

৭। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে যে কোন পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

৮। এই নিয়োগ প্রক্রিয়াটি অস্থায়ীভাবে ওয়ার্কচার্জ (Work Charge) ভিত্তিতে সম্পন্ন হবে। ওয়ার্কচার্জ (Work Charge) ভিত্তিতে নিয়োগপ্রাপ্ত কোন প্রার্থীকে চাকরি স্থায়ী করার নিশ্চয়তা কর্তৃপক্ষ প্রদান করে না।

৯। এ বিজ্ঞপ্তির আংশিক বা সম্পূর্ণ বাতিল/সংশোধন করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে। আবেদনপত্র যাচাই-বাছাই এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

১০/২৬-০১-২০২৩ খ্রিঃ তারিখের পর কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

১১। এই বিজ্ঞপ্তিটি পায়রা বন্দর কর্তৃপক্ষের নিজস্ব ওয়েবসাইট (www.ppa.gov.bd ) এ পাওয়া যাবে।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …