কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর লিখিত পরীক্ষার ফলাফল ২০২২

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর, ঢাকার ১৪-১৭তম গ্রেডের কর্মচারীদের সরাসরি নিয়োগযোগ্য শূন্য পদ পূরণের লক্ষ্যে ০৬/১২/২০২২ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত ‘উচ্চমান সহকারী’ এবং ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল নিম্নরূপ।

 

‘উচ্চমান সহকারী’ এবং ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক’ পদে ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ০৮/১২/২০২২ খ্রি. তারিখ দুপুর ০২.০০ ঘটিকায় কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর, আইডিইবি ভবন (১০ম তলা), ১৬০/এ, কাকরাইল ভিআইপি রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবশ্যিক নির্দেশনা এ দপ্তরের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (www.ci.gov.bd) প্রকাশ করা হবে।

 

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের ব্যবহারিক পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২২

 

unnamed-2022-12-07-T095211-276

 


কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর এর বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। ব্যবহারিক পরীক্ষার তারিখ (প্রযোজ্য ক্ষেত্রে): ৬ ডিসেম্বর ২০২২। ২৫/১১/২০২২ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক’ ও ‘সিপাই’ পদের প্রার্থীগণের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর, ঢাকার ১৪-১৭তম গ্রেডের কর্মচারীদের সরাসরি নিয়োগযোগ্য শূন্য পদ পূরণের লক্ষ্যে ২৫/১১/২০২২ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৪৮ (আটচল্লিশ) জন এবং ‘সিপাই’ পদে ৪৪ (চুয়াল্লিশ) জন প্রার্থী পরবর্তী পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েয়।
“অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর:

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর লিখিত পরীক্ষার ফলাফল ২০২২

২। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা আগামী 06/22/2012 খ্রিঃ সকাল ১০.০০ ঘটিকায় এ দপ্তরের কম্পিউটার ল্যাবে অনুষ্ঠিত হবে। ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা এবং ‘সিপাই’ পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচী এ দপ্তরের নোটিশ বোর্ড ও ওয়েব সাইটে (www.ci.gov.bd) প্রকাশ করা হবে।

৩। ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা এবং সিপাই পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য নতুন কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …