ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি পরীক্ষার সময়সূচি ২০২৪

সাব-এসিসট্যান্ট ইঞ্জিনিয়ার পদের লিখিত পরীক্ষার সময়সূচি। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ডিপিডিসি’র সাব-এসিসট্যান্ট ইঞ্জিনিয়ার পদের লিখিত পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য বিবেচিত প্রার্থীদের নিয়োগ পরীক্ষার কার্ড ওয়েব-সাইটে আপলোড করা হয়েছে এবং মোবাইল এসএমএস-এর মাধ্যমে পরীক্ষার তারিখ ও স্থান সম্পর্কে তথ্য জানানো হয়েছে। অনলাইনে আবেদনকারী পরীক্ষার্থীগণ মোবাইল এসএমএস-এর মাধ্যমে প্রাপ্ত User ID দিয়ে যে কোন ওয়েব ব্রাউজারের মাধ্যমে www.dpdc.gov.bd ঠিকানায় নিয়োগ পরীক্ষার কার্ড ডাউনলোড করতে পারবেন।

আরও পড়ুনঃ ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ পরীক্ষার আসন বিন্যাস ২০২৪

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি পরীক্ষার সময়সূচি ২০২৪

 

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ। পরীক্ষার তারিখঃ ০২-১২-২০২২ তারিখ। ডিপিডিসি কর্তৃক বাস্তবায়নাধীন ইএসপিএসএন (জিটুজি) শীর্ষক প্রকল্পে প্রকল্প মেয়াদকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োজিত সহকারী প্রকৌশলী এবং উপ-সহকারী প্রকৌশলী পদের লিখিত পরীক্ষা সংক্রান্ত। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ডিপিডিসি কর্তৃক বাস্তবায়নাধীন ইএসপিএসএন (জিটুজি) শীর্ষক প্রকল্পে প্রকল্প মেয়াদকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োজিত সহকারী প্রকৌশলী এবং উপ-সহকারী প্রকৌশলী পদের লিখিত পরীক্ষা আগামী ০২ ডিসেম্বর (শুক্রবার), ২০২২ সকাল ১১.০০-১২.০০ ঘটিকায় বুয়েট ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিখিত পরীক্ষার সময়সূচি ২০২২

নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত প্রার্থীদের প্রবেশ পত্র এসএমএস এর মাধ্যমে প্রাপ্ত USER ID দিয়ে আগামী 27.11.2022 খ্রি. তারিখ হইতে www.dpdc.gov.bd ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে। প্রবেশ পত্র ডাউনলোডের ক্ষেত্রে যদি কারও কোন কারিগরী সমস্যা হয় তা সমাধানের জন্য 0155805613৭ নম্বরে যোগাযোগ করা যাবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …