Breaking News

সিপাই পদের শারীরিক পরীক্ষা পুনঃগ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি ২০২২ – KhulnaVat Sepoy Physical Test

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, খুলনা। সিপাই পদের শারীরিক পরীক্ষা পুনঃগ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, খুলনায় ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারী নিয়োগ প্রদানের লক্ষ্যে অফলাইন ও অনলাইনে প্রাপ্ত আবেদনকারীগণের মধ্য হতে সিপাই পদে বিগত ২৭/০৭/2022 খ্রিঃ তারিখে গৃহীত শারীরিক পরীক্ষা ও তার প্রকাশিত ফলাফল বিভাগীয় নির্বাচন কমিটির সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী এতদ্বারা বাতিল করা হলো। নিম্নে-বর্ণিত সময় সূচি অনুযায়ী শারীরিক পরীক্ষা পুনরায় গ্রহণ করা হবে।

১৮/১১/২০২২ তারিখ অপরাহ্নে শারীরিক পরীক্ষার সময় ২০১৫ সালে অফলাইনে সিপাই পদের আবেদনকারীগণ জাতীয় পরিচয়পত্রের ফটোকপিতে মোবাইল নম্বর ও রোল নম্বর লিখে ০২ কপি ছবি স্ট্যাপলপূর্বক প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে জমা দিবেন। (তাদের সাথে পরবর্তীতে প্রয়োজনে মোবাইল এসএমএস এর মাধ্যমে যোগাযোগ করা হবে।)

আরও পড়ুন:

 

সিপাই পদের শারীরিক পরীক্ষা পুনঃগ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি ২০২২ – KhulnaVat Sepoy Notice

Apply Now by Online

 

শারীরিক পরীক্ষার সময় প্রার্থীগণ প্রয়োজন মনে করলে খাবার পানি ও ছাতা সাথে রাখতে পারবেন । সকল প্রার্থীকে পরীক্ষার প্রবেশপত্র দেখিয়ে নির্ধারিত সময়ে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, খুলনার প্রধান গেইট দিয়ে শারীরিক পরীক্ষা স্থলে সারিবদ্ধভাবে প্রবেশ করতে হবে। কোন পরীক্ষার্থী তার জন্য নির্ধারিত সময়ের পূর্বে বা পরে পরীক্ষাস্থলে প্রবেশ করতে পারবেন না ।

(ম. সফিউজ্জামান)
অতিরিক্ত কমিশনার
সভাপতি, বিভাগীয় নির্বাচন কমিটি
কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, খুলনা ।

খুব সহজে নিজ শহরে চাকরি খুঁজতে সম্ভব এপস ডাউনলোড করুন!

এপস ডাউনলোড লিংক

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (ইজিসিবি) – সহকারী প্রকৌশলী (আইসিটি) পদে মৌখিক পরীক্ষার জন্য …