ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ নিম্নবর্ণিত শূন্য পদে লোকবল নিয়োগ ও প্যানেল তৈরীর নিমিত্ত পদের পাশে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন আগ্রহী বাংলাদেশী প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত প্রতিপালন সাপেক্ষে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আবেদনকারীকে নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগের যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ওয়েব সাইট (https://pbs2.dhaka.gov.bd) হতে সংগ্রহ করতে হবে।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ “কাজ নাই মজুরী নাই” ভিত্তিতে নিম্নোক্ত শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে সম্পূর্ণ অস্থায়ীভাবে “বিলিং সহকারী (কাজ নাই মজুরী নাই)” পদে জনবল নিয়োগের প্যানেল তৈরীর নিমিত্ত ছকে বর্ণিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ভৌগলিক এলাকার স্থায়ী বাসিন্দা হিসেবে নিম্নবর্ণিত যোগ্যতা সম্পন্ন মহিলা নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

ওয়েব সাইট http://pbs2.dhaka.gov.bd

 

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

 

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ আবেদনের শর্তাবলীঃ

০১। আবেদন ফরম পূরণ ও জমাদানঃ
আগ্রহী প্রার্থীগণ ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ওয়েবসাইট (pbs2.dhaka.gov.bd) হতে আবেদন ফরম (ফরম নং- পমাসপ-১১০-০০২, ভার্সন-১) A4 সাইজের কাগজে ডাউনলোডপূর্বক স্ব-হস্তে পূরণ করে আগামী 23/11/2012 খ্রিঃ তারিখ রোজ বুধবার অফিস চলাকালীন সময়ের মধ্যে সিনিয়র জেনারেল ম্যানেজার, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২, পানালিয়া, নবাবগঞ্জ, ঢাকা-১৩২০ বরাবর খামের উপর পদের নাম উল্লেখ করে ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন পত্র পৌঁছাতে হবে। সরাসরি কোন আবেদন পত্র গ্রহণ করা হবে না।

উল্লেখ্য নির্ধারিত ফরম ব্যতীত সাদা কাগজে ও টাইপকৃত কোন আবেদন পত্র এবং উল্লিখিত তারিখের পরে প্রাপ্ত কোন আবেদন পত্র গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে না।

০২। আবেদনপত্রের সাথে নিম্নোক্ত কাগজপত্র সংযুক্ত করতে হবেঃ

(ক) সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি সত্যায়িত রঙ্গিন ছবি ;
(খ) শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি ;
(গ) ইউনিয়ন পরিষদ/পৌরসভা মেয়র/ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র;
(ঘ) জাতীয় পরিচয়পত্র/জন্ম সনদ এর সত্যায়িত ফটোকপি ;
(ঙ) সিনিয়র জেনারেল ম্যানেজার, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২, পানালিয়া, নবাবগঞ্জ, ঢাকা-১৩২০ এর অনুকূলে ১০০.০০ (একশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে;

উল্লেখ্য সকল কাগজপত্র ও ছবি প্রথম শ্রেণীর কর্মকর্তা (নাম সম্বলিত সীল দ্বারা) কর্তৃক সত্যায়িত হতে হবে।

৩. ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এলাকা পরিচালক/মহিলা পরিচালক এবং অস্ত্র পবিস-এ কর্মরত কর্মকর্তা/কর্মচারীদের রক্তের সম্পর্কিত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই।

৪. দুই বা তার অধিক সহোদর বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করলেও একজনের বেশি নিয়োগপ্রাপ্ত হবেন না। দুই সহোদর বোন নিয়োগপ্রাপ্ত হলেও পরবর্তীতে তা প্রমাণিত হলে উভয়ের চাকুরী বাতিল করা হবে।

৫. এ ধরণের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ ভবিষ্যতে কোন ক্রমেই স্থায়ী করা হবে না এবং এ বিষয়ে প্রার্থীর কোন দাবিও গ্রহণযোগ্য হবে না। কর্তৃপক্ষের চাহিদা অনুযায়ী যতদিন প্রয়োজন ততদিন “কাজ নাই মজুরী নাই” ভিত্তিতে এ নিয়োগ বলবৎ থাকবে।

৬. স্থায়ী ঠিকানা ভুল দিলে অথবা তথ্য গোপন করে কোন প্রার্থী আবেদন করলে/নিয়োগ প্রাপ্ত হলে তার বিরুদ্ধে কোন কারণ দর্শানো
ব্যতিরেকে তাৎক্ষণিকভাবে চাকুরীচ্যুত করা হবে।

৭. নিয়োগ পরীক্ষা যে তারিখে অনুষ্ঠিত হবে তা আবেদনকারীকে ডাকযোগে প্রেরিত প্রবেশ পত্রের মাধ্যমে জানানো হবে। এছাড়াও পূরণকৃত
ফরমে প্রদত্ত মোবাইল নম্বরে এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

৮. বর্ণিত পদে লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে।

৯. প্রার্থী চূড়ান্তভাবে নির্বাচিত হলে ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর যে কোন অফিসে চাকুরী করতে বাধ্য থাকবেন।

১০. অসম্পূর্ণ/ভুল আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে এবং নিয়োগ সংক্রান্ত যে কোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …