একসঙ্গে ছয় হাজার পদে চাকরির সুযোগ

বেকার সমস্যা নিরসন ও আইটি খাতকে শক্তিশালী করার লক্ষ্যে বিশাল এক সুযোগ আসছে

একসঙ্গে ৬ হাজার চাকরি প্রত্যাশীর অংশগ্রহণে দেশে প্রথম বারেরমতো আয়োজিত হতে যাচ্ছে ক্যারিয়ার বুটক্যাম্প। কাজী আইটি নামের একটি প্রতিষ্ঠানের আয়োজনে এটি শুরু হবে আগামী ১১ নভেম্বর।

আরো বিস্তারিত জানা যায় যে.

দেশসেরা কর্পোরেট ট্রেইনারদের মাধ্যমে দেয়া এই ট্রেনিং শেষে কী শেখা হলো তার ওপর একটি প্রেজেন্টেশন দিলেই চাকরির প্রথম ধাপটি সম্পন্ন হবে। ‘কাজী আইটি’ যুক্তরাষ্ট্র ভিত্তিক প্রতিষ্ঠান হলেও বাংলাদেশে তাদের কার্যক্রম বৃদ্ধি করছে। এতে সহযোগিতা করছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের লিভারেজিং আইসিটি ফর গ্রোথ, এমপ্লয়মেন্ট অ্যান্ড গর্ভন্যান্স (এলআইসিটি) প্রকল্প। আগামী ১১ নভেম্বর এর যাএা শুরু

 

 

 

কাজী আইটির প্রধান কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও মাইক কাজী জানান, ঠিক কতো জনবল নেওয়া হবে তার কোনো সীমাবদ্ধতা নেই। মোট তিনটি শাখার জন্য অ্যানালিস্ট বিজনেস ডেভেলপমেন্ট, টিম লিডার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ম্যানেজারসহ বিভিন্ন পদে জনবল নেয়া হবে।

 

অংশগ্রহণকারীদের মধ্যে যাদেরকে যোগ্য মনে হবে তাদের সবাইকে নিয়োগ দেয়া হবে বলেও জানান তিনি। রাজধানীর নিকুঞ্জে প্রধান অফিস, ধানমন্ডির শাখা অফিস ও রাজশাহী অফিসের জন্য ডে এবং নাইট শিফটে এদেরকে নিয়োগ দেয়া হবে। সবার জন্য ভালো একটু সুযোগ. 

 

কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্প যারা অংশগ্রহণ করতে ইচ্ছুক তারা https://goo.gl/haex9P এই লিংকে গিয়ে এখনই রেজিস্ট্রেশন করতে পারবেন। বিনামূল্যে রেজিস্ট্রেশন করা যাবে ৮ নভেম্বর পর্যন্ত। প্রাথমিক বাছাইয়ের পর ইনভাইটেশন লেটার পাঠানো হবে।

তাই আর দেরী না করে এখনই আবেদন করুন.

 

About Jahidul Islam

jahidul Islam palash BBA complete Comilla victory college.

Check Also

অর্থনৈতিক সম্পর্ক বিভাগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – Economic Relations Division Exam Date

অর্থ মন্ত্রণালয়, অর্থনৈতিক সম্পর্ক বিভাগ প্রাথমিক বাছাই পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য …